বগুড়ায় পুলিশ সদস্যের করোনা যুদ্ধ জয়

0
56

নিউজ ডেস্ক: প্রাণঘাতী করোনাভাইরাসকে জয় করে বাড়ি ফিরলেন বগুড়ার আদমদীঘির পুলিশ কনস্টেবল আহসান হাবীব। শনিবার রাত ৮টার পর তাকে ছাড়পত্র দেওয়া হয়।

বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. শফিক আমিন কাজল এ তথ্য নিশ্চিত করেছেন।

ডা. শফিক আমিন কাজল জানান, পরপর দু’বার আহসান হাবীবের করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ আসায় তাকে ছাড়পত্র দেওয়া হয়। গত ১৬ এপ্রিল বৃহস্পতিবার রাত ৯টায় পুলিশ কনস্টেবল আহসান হাবীবকে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে করোনা আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়।

খোঁজ নিয়ে জানা যায়, আহসান হাবীব ঢাকা মেট্রোপলিটন পুলিশে (ডিএমপি) কর্মরত রয়েছেন। তিনি জ্বর ও সর্দি-কাশি নিয়ে গত ১২ এপ্রিল ঢাকা থেকে মোটরসাইকেল চালিয়ে তার গ্রামের বাড়ি আদমদীঘি উপজেলার নশরতপুরের শাঁওইলে আসেন। পরদিন ১৩ এপ্রিল স্বাস্থ্য বিভাগের কর্মীরা তার দেহ থেকে নমুনা সংগ্রহ করে। সংগৃহীত নমুনা রাজশাহীতে পাঠানো হয়।

এরপর গত ১৬ এপ্রিল সন্ধ্যার পর পরীক্ষা রিপোর্টে আহসান হাবীবের শরীরে করোনা শনাক্ত হয়। এরপর তার পরিবারের সবার নমুনা সংগ্রহ করা হয়। তবে সবার ফলাফল নেগেটিভ আসলেও আহসান হাবীবের নানা শ্বশুরের ফলাফল করোনা পজিটিভ হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তার অবস্থা উন্নতির দিকে।

শনিবার রাত সোয়া ১১টার দিকে মেসেঞ্জারে আহসান হাবীবের সঙ্গে এ প্রতিবেদকের কথা হয়।

তিনি জানান, এখন তিনি সুস্থ আছেন। করোনা যুদ্ধ জয় করে বাড়ি ফিরতে পেরে আনন্দিত। সচেতনতা দিয়ে নিজেকে ও পরিবারকে করোনা থেকে মুক্ত রাখা সম্ভব। আজ রোববার ফেসবুকে লাইভে এসে নিজের করোনা জয়ের কথা তুলে ধরবেন বলেও জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here