প্রয়াত প্রেসিডেন্ট জিল্লুর রহমানের নামে কিশোরগঞ্জে একটি প্রথম বিভাগ ক্রিকেট লিগ শুরু হতে যাচ্ছে। এই লিগের উদ্বোধন উপলক্ষে কিশোরগঞ্জ যাচ্ছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তার সাথে যাচ্ছেন জাতীয় দলের দুই ক্রিকেট তারকা সাকিব আল হাসান এবং মোস্তাফিজুর রহমান।
২৪ মার্চ শনিবার শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে মরহুম জিল্লুর রহমান প্রথম বিভাগ ক্রিকেট লীগের উদ্বোধন হবে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রয়াত প্রেসিডেন্ট জিল্লুর রহমানের ছেলে নাজমুল হাসান পাপন।
এরই মধ্যে ক্রিকেট লীগের সব আয়োজন শেষ হয়েছে। এই ক্রিকেট লীগের স্পন্সর হিসেবে থাকছে লংকা বাংলা গ্রুপ। আয়োজকরা জানিয়েছেন, এই অনুষ্ঠানে নাজমুল হাসান পাপনের সাথে জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার আশার কথা ছিলো। কিন্তু কোন কারণে কাল অনুষ্ঠানে যোগ দিতে পারছেন না তিনি।
উদ্বোধনী অনুষ্ঠান সম্পর্কে আয়োজকেরা জানান, মরহুম জিল্লুর রহমান প্রথম বিভাগ ক্রিকেট টুর্নামেন্টে কিশোরগঞ্জের প্রথম বিভাগের মোট ১৬টি দল অংশগ্রহণ করবে।
এই টুর্নামেন্টটি পরিচালনার জন্য ১৩ সদস্যবিশিষ্ট একটি ক্রিকেট কমিটি গঠন করা হয়েছে। এছাড়া এই খেলার জন্য শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামের মাঠ প্রস্তুতির সকল কাজ ইতিমধ্যে শেষ হয়েছে বলে জানিয়েছে আয়োজকরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here