আজ শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে আবু সুফিয়ান পরিচালিত ফোক ঘরানার ছবি ‘প্রেমের কেন ফাঁসি’। আর এই ছবির মাধ্যমেই বড় পর্দায় অভিষেক হচ্ছে নবাগত নায়িকা রাকা বিশ্বাসের।
ছবির নির্মাতা আবু সফিয়ান বলেন, আমি অনেক দিন পর ফোক ঘরানার একটি ছবি নিয়ে দর্শকদের সামনে হাজির হচ্ছি। আমার মনে হয়েছে দর্শক এক ধরনের ছবি দেখতে দেখতে ক্লান্ত, যে কারনে এই ধরনের ছবি সবার কাছে খরার মধ্যে এক পশলা বৃষ্টি মনে হতে পারে। এই ছবির মাধ্যমে আমি রাকা বিশ্বাসকে নিয়ে এসেছি, যে কিনা দর্শক মন জয় করার মতো সব গুনের অধিকারি। আমি মনে করি রাকা চলচ্চিত্র স্থায়ী আসন করে নেবেন।
নবাগত চিত্রনায়িকা রাকা বিশ্বাস বলেন, আমার ছবির পরিচালক আবু সুফিয়ান স্যারকে আমি মন থেকে ধন্যবাদ দিতে চাই। উনি শুটিংয়ের সময় আমার কাজের প্রশংসা করেছেন, তাতে করে আমার একটা আত্ববিশ্বাস তৈরী হয়েছে। আমি আমার মতো চেস্টা করেছি। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।
রাকা আরো বলেন, ছবিতে আমার চরিত্রটি রাজার মেয়ের। ভিন্নধারার গল্প নিয়ে এটি তৈরি হয়েছে। দর্শকরা পছন্দ করবেন বলে আমার বিশ্বাস।
ফোক ঘরানার এই ছবি দর্শক কেন দেখবে, এমন প্রশ্নের উত্তরে আবু সুফিয়ান বলেন, আসলে ফোক ছবি দর্শক সব সময়ই দেখে। আমাদের দেশে ‘বেদের মেয়ে জোসনা’ মাইল ফলক হয়ে আছে ছবির জগতে। একই ভাবে ‘রঙ্গিন রূপবান’সহ আরো অসংখ্য ছবি আছে, যা দর্শক পছন্দ করেছে। আমি মনে করি এখনো ফোক ছবির সময় শেষ হয়ে যায়নি, কখনই শেষ হবে না।
ছবিতে রাকা বিশ্বাসসহ আরো অভিনয় করেছেন এক সময়ের জনপ্রিয় অভিনেতা উজ্জ্বল, ড্যানি সিডাক, সাদেক বাচ্চু, রেবেকা, শিমু আহমেদ, শাহেন শাহ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here