বিকাশ প্রতারকের খপ্পরে চঞ্চল চৌধুরী (ভিডিও)

0
60

বিকাশের মাধ্যমে এখন হরহামেশাই মানুষ প্রতারণার শিকার হচ্ছে। ঘটছে নানা অপ্রীতিকর ঘটনা। সেই তালিকায় এবার যোগ হল অভিনেতা চঞ্চল চৌধুরী। তিনি এক বিকাশ প্রতারকের খপ্পরে পড়েছেন।

সেই প্রতারক চঞ্চল চৌধুরীকে ফোন দিয়ে তার বিকাশ অ্যাকাউন্ট ভেরিফায়েড করার কথা বলেন। তবে চঞ্চল চৌধুরীও কম না। তিনি ঐ প্রতারক সদস্যকে কথার জালে ফাঁসিয়ে দিয়েছেন। এমনই একটি ক্লিপ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

সেই প্রতারককে ভালোভাবে কথার জালে ফাঁসানোতে নেটিজেনরা বেশ মজাই পেয়েছেন। চঞ্চলকে সবাই বাহবা জানাচ্ছেন। কিন্তু চঞ্চল যে তথ্য দিলেন তা শুনে রীতিমত চমকে ওঠার কথা। তিনি জানান, এটা তাঁর কণ্ঠ নয়। কেউ তার কণ্ঠ নকল করে এমনটা করেছেন। তবে এতো নিখুঁত কথোপথন যে, সেটা চঞ্চলের নয় ভাবতেও পারবেন না যারা অন্তত শুনেছেন সেই অডিও রেকর্ড।

চঞ্চল বলেন, ‘আমি কিছুদিন আগে বিকাশ প্রতারকের খপ্পরে পড়েছিলাম। কিন্তু ওই প্রতারকের সাথে আমার বেশি কথা হয়নি। আমি সাধারনত আমার অ্যাকাউন্টে খুব বেশি টাকা রাখি না। সর্বোচ্চ এক হাজার টাকা থাকে, যা দিয়ে আমি ইন্টারনেট প্যাকেজ কেনা ও মোবাইল রিচার্জ করি।’

তিনি আরও বলেন, ‘পুরো কথোপকথন আমি শুনেছি। একদম আমার মতো করেই কথোপকথন চালানো হয়েছে। কিন্তু সেই কণ্ঠ আমার নয়। বিষয়টি নেতিবাচক না। তবে হ্যাঁ, আমি বিষয়টি নিয়ে শঙ্কিত। আজ যদি এই কণ্ঠটা ব্যবহার করে কোনো নেতিবাচক সংলাপ প্রকাশ করা হতো তাহলে তো সবাই বিশ্বাস করে বসতো। আমি খুব ব্যস্ত সময় অতিক্রম করছি। বিষয়টি নিয়ে আমি আইন প্রয়োগকারী সংস্থার সাথে কথা বলবো।’

 

https://www.youtube.com/watch?v=gis85EL2wIY

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here