শুভ জন্মদিন আমির খান

0
63

বাংলা খবর ডেস্ক: এখনো ছবির নায়ক তিনি। তাকে ঘিরে আবর্তিত হয় বলিউডে প্রেমের গল্পের ছবি। যুবতী সব নায়িকারা স্বপ্ন দেখেন তার বিপরীতে অভিনয় করার। এসব দেখে কে বলবে মিস্টার পারফেকশনিস্টের বয়সটা ৫৬!

কিন্তু সত্যিটা হলো তাই। আজ সোমবার, ১৪ মার্চ আমির খানের জন্মদিন। এবারে তিনি পা রাখলেন ৫৬ বছরে। জন্মদিনের শুভেচ্ছায় ১৩ মার্চ দিন শেষে রাত ১২টার পর থেকেই সিক্ত হচ্ছেন এই তারকা। তাকে ফেসবুক-টুইটারসহ সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ভালোবাসা জানিয়েছেন কোটি কোটি ভক্তরা।

এবছর জন্মদিনে লাল সিং চড্ডার শুটিংয়ে ব্যস্ত অভিনেতা। কাজের ফাঁকে ঘুমন্ত আমির খানকে লেন্সবন্দী করলেন কো-স্টার কারিনা কাপুর। বোঝা গেল এই বছর জন্মদিনটা কাজের মধ্যে দিয়েই উদযাপন করছেন বি-টাউনের মিস্টার পারফেকশানিস্ট।

ইনস্টাগ্রামে পা রাখার পর থেকেই রীতিমতো শোরগোল ফেলে দিয়েছেন বেবো। এদিন চাটার্ড প্লেনে ক্লান্ত বার্থ ডে বয় আমির বালিশ জড়িয়ে ঘুমের দেশে ডুব দিয়েছেন, আর সেই মুহূর্ত মুঠোফোনে লেন্সবন্দী করে করিনা লিখেছেন, ‘আমার প্রিয় সহ অভিনেতা আমির খানে বালিশ!’ সেই ছবি দুই তারকার ভক্তদেরই মুগ্ধ করেছে।

গত তিন দশক ধরে বলিউড মাতিয়ে রাখার কাজটি করে যাচ্ছেন সদর্পে। যে কোনো চরিত্রে মানানসই এই অভিনেতা। তার অভিনয় দক্ষতার জন্য বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ উপাধিটিও অর্জন করে নিয়েছেন। আমিরের জন্মদিন উপলক্ষে বেশকিছু তথ্য দিয়েছেন তার স্ত্রী কিরণ রাও।

পরিবারের কাছে একজন কৌতুক অভিনেতা আমির খান। সবসময় পরিবারের মানুষদের সাথে মজা করেই সময় পার করেন। পরিবারের সবাই আমিরের সাথে সময় পার করে বেশ মজা পায় বলে জানিয়েছেন তিনি। এদিকে আমিরের বোনও একই তথ্য দিয়েছেন। তিনি জানান, আমিরের কোনো এক জন্মদিনে নাকি তার বোনকে পানিতে ফেলে দিয়েছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here