করোনা রোধে পুলিশের অবদান অসামান্য : মাশরাফি

0
90

নিউজ ডেস্ক: করোনাভাইরাসের সংক্রমণ ছড়িয়ে পড়া ঠেকাতে বাংলাদেশ পুলিশের অবদান অসামান্য বলে জানিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল দুই আসনের সংসদ সদস্য মাশরাফি মোর্ত্তজা। রোববার দুপুরে পুলিশের প্রশংসা করে এক ভিডিও বার্তায় তিনি এ কথা বলেন।

মাশরাফির বার্তাটি হুবহু আমাদের সময়ের পাঠকদের জন্য তুলে ধরা হলো-

‘আসসালামু আলাইকুম। প্রাণঘাতী করোনাভাইরাস রোধে বাংলাদেশ পুলিশের অবদান অসামান্য। সরাকারি নির্দেশনা অনুযায়ী শুধু হোমকোয়ারেন্টিন বা লকডাউনেই বাংলাদেশ পুলিশ সীমাবদ্ধ থাকেনি; বরং খাদ্য সহায়তার জন্যও বাংলাদেশ পুলিশ এগিয়ে এসেছে।

বিভিন্ন এলাকায় জীবাণুনাশক ছিটিয়ে জীবাণুমুক্ত করার জন্য বাংলাদেশ পুলিশ পদক্ষেপ নিয়েছে। এমনকি ডক্টরদের যাতায়াতের ব্যবস্থাও বাংলাদেশ পুলিশ করছেন।

যদি কোনো করোনা আক্রান্ত রোগী মারা যান তাহলে সেক্ষেত্রে বাংলাদেশ পুলিশ দাফন-কাফনের ব্যবস্থা করছে।

বাংলাদেশ পুলিশের প্রত্যেকটি সদস্য তাদের প্রাপ্য বৈশাখী ভাতা ও একদিনের বেতনসহ প্রায় ২০ কোটি টাকা মাননীয় প্রাধানমন্ত্রীর ত্রাণ তহবিলে জমা দিয়েছে। তাই বাংলাদেশ পুলিশের প্রত্যেকটি সদস্যকে আমি ধন্যবাদ জানাই।

আশা করছি দেশের এবং দেশের মানুষের প্রয়োজনে বাংলাদেশ পুলিশ এভাবেই কাজ করে যাবে। আমরা সবাই সরকারি নিয়ম মেনে চলি। ঘরে থাকি এবং বাংলাদেশ পুলিশকে সহায়তা করি। আর আশা করছি বাংলাদেশ পুলিশের প্রত্যেকটি সদস্য যেন সুস্থ থাকে। আসসালামু আলাইকুম।’

এর আগে গত রোববার পুলিশের প্রশংসা করে ফেসবুকে একটি স্ট্যাটাসও দিয়েছিলেন মাশরাফি। করোনা রোধে মাশরাফি তার সংসদীয় আসন নড়াইলে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করে প্রশংসা কুড়িয়েছেন। তার মধ্যে একটি হলো তার ভ্রাম্যমান চিকিৎসা সেবা। বাংলাদেশ দলের সাবেক এই অধিনায়কের প্রশংসা করেছেন খোদ প্রধানমন্ত্রী শেখ হাসিনাও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here