এই ঈদ পরবর্তী সুরভিত সকালের, বর্ণময় ঈদের: কাদের

0
93
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ফাইল ছবি

বাংলা খবর ডেস্ক:
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অতীতে বাংলাদেশ যেভাবে সংকট পেরিয়ে আশার সুবর্ণ প্রদীপ জ্বালিয়েছে, ঠিক তেমনি করোনা সংকট জয় করে আবারও নবউদ্যমে কাঙ্খিত উন্নয়নের পথে এগিয়ে যাবে দেশ।

মন্ত্রী আজ রোববার সকালে তাঁর সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংয়ে এ কথা বলেন।

মনের গহীনের আলো জ্বেলে অমানিশার আঁধার দূর করে সহমর্মিতার সহজাত বাঙ্গালির চেতনায় নিজেদের জাগিয়ে তোলার আহবান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, ‘এবারের ঈদ শেষ নয়, এই ঈদ পরবর্তী সুরভিত সকালের, বর্ণময় ঈদের।’

মাসব্যাপী সিয়াম সাধনার পর মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব ঈদ উল ফিতরে দেশবাসীকে শুভেচ্ছা জানান মন্ত্রী কাদের।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বৈশ্বিক মহামারী করোনা সংকটে আক্রান্ত বিশ্ব সমাজ। তিনি এ সংকটে সুনিশ্চিত ও নিরাপদ ভবিষ্যতের স্বার্থে জনসমাগম এড়িয়ে স্বাস্থ্যবিধি মেনে নিজ নিজ অবস্থান থেকে ঈদ উদযাপনের আহবান জানান।

ওবায়দুল কাদের করোন সংকটে সকলকে সাহস ও মনোবল নিয়ে এগিয়ে এগিয়ে যাওয়ার আহবান জানিয়ে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী ও মানবিক নেতৃত্বে অতীতের মতো এবারও সংকটের সাগর পেরিয়ে তীরে পৌঁছাবো ইনশাআল্লাহ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here