ইশান্ত সেঞ্চুরি করলে ব্যালকনি থেকে ঝাঁপ দিতে চেয়েছিলেন রাহুল!

0
96

বাংলা খবর ডেস্ক:
ভারতের তারকা পেসার ইশান্ত শর্মাকে যদি টেস্টে সেঞ্চুরি করার চ্যালেঞ্জ ছুড়ে দেওয়া হয়, তবে সেটা একটু বাড়াবাড়িই বটে। আগ্রাসী হিসেবে পরিচিত অধিনায়ক বিরাট কোহলি সতীর্থদের কাছ থেকেও আগ্রাসন দেখতে পছন্দ করেন। কিন্তু আগ্রাসন দেখাতে গিয়ে সতীর্থরা নির্বাসিত হোক সেটা চান না কোহলি। মায়াঙ্ক আগরওয়ালের সঙ্গে লাইভ চ্যাটে এসব কথা শোনালেন ইশান্ত শর্মা।

২০১৭ সালের বেঙ্গালুরু টেস্টে অস্ট্রেলিয়ার স্টিভ স্মিথকে ফেরানোর পর ইশান্তের উৎসব নিয়ে এখনও আলোচনা হয়। সেই ঘটনায় কোহলির প্রতিক্রিয়া কী ছিল, তা জানতে চেয়েছিলেন মায়াঙ্ক। জবাবে ইশান্ত বলেন, ‘বিরাট আগ্রাসী অধিনায়ক। কেউ আগ্রাসন দেখালে সে খুশি হয়। সে সবসময় বলে, আমাকে উইকেট এনে দাও। তারপর তোমার যা ইচ্ছা তাই কর। তবে এমন কিছু করো না, যাতে তোমাকে নির্বাসিত হতে হয়। শ্রীলঙ্কায় আমাকে নির্বাসিত করা হয়েছিল। তখনও আমাকে বলেছিল, তোমার যা মন চায় তাই করো। কিন্তু দেখো নির্বাসিত যেন হতে না হয়।’

টেস্ট ফরম্যাটে ইশান্ত শর্মা ২৯৭টি উইকেট নিয়েছেন। ২০১৯ সালে কিংস্টনে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হাফ সেঞ্চুরি করেন তিনি। সেটাই ইশান্তের একমাত্র হাফ সেঞ্চুরি। সেই ম্যাচে লোকেশ রাহুলের গ্লাভস পরে ব্যাট করতে নেমেছিলেন ইশান্ত। রাহুর বেশ মজার একটা চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছিলে ইশান্তকে। ভারতের পেসার বলছেন, ‘লোকেশ রাহুল বলেছিল, আমি যদি সেঞ্চুরি করতে পারি তাহলে সে নাকি ব্যালকনি থেকে লাফ মারবে!’ তবে ইশান্ত সেঞ্চুরি করতে না পারায় রাহুলকে আর লাফও দিতে হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here