করোনা সন্দেহে মরদেহ রেখে পালালেন স্বজনরা

0
101

বাংলা খবর ডেস্ক:
ফেনীর সোনাগাজীতে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে সাহাব উদ্দিন নামে ষাটোর্ধ্ব এক ব্যক্তির মৃত্যু হয়। আর এতে ভয়ে মরদেহ রেখে পালিয়ে গেছেন তার পরিবারের সদস্যরা। গতকাল রোববার রাতে সোনাগাজী উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের ভাদাদিয়া গ্রামে ওই ব্যক্তির মৃত্যু হয়। তিনি শ্বাসকষ্ট ও জ্বরে ভুগছিলেন।

মতিগঞ্জ ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান রবিউজ্জামান বাবু জানান, সাহাব উদ্দিন অনেক টাকার মালিক। তার বাড়িতে দোতলা বিল্ডিং রয়েছে। একমাত্র ছেলে ছাড়াও তিন মেয়ে ও তাদের জামাই, ভাই-বোন সকলের প্রতিষ্ঠিত হওয়ার পেছনে তার অবদান ছিল। অথচ তার করোনা উপসর্গের মৃত্যু হওয়ায় সকলেই পালিয়ে গেল।

তিনি বলেন, ‘এখনো তার নমুনা পরীক্ষার ফলাফল আসেনি। তার কাছে কেউ নেই। কবর খোঁড়ার জন্য দা, শাবল এসব দিতেও কেউ রাজি নয়। সবাই লাশ রেখে পালিয়ে গেছে। জানাজায় পরিবারের কেউ অংশগ্রহণ করেনি। ইসলামিক ফাউন্ডেশন, স্থানীয় ইউনিয়ন পরিষদের লোকজন মিলে ৭ জন জানাজায় অংশগ্রহণ করেন।’

চেয়ারম্যান জানান, চট্টগ্রামে বসবাসরত মৃতের পরিবার আগে থেকেই তার করোনার উপসর্গের কথা জানতেন। দুইদিন আগে পরিবারের কয়েকজন সদস্যসহ তারা বাড়িতে আসেন। এ অবস্থায় মৃত্যুর পর ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে দাফনের সব ব্যবস্থা করা হয়।

সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, মৃত্যুর আগে গতকাল রোববার বিকেলে ওই ব্যক্তির করোনা টেস্টের জন্য নমুনা সংগ্রহ করা হয়। এখনো এ পরীক্ষার ফলাফল পাওয়া যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here