ইউনাইটেডের ৪ কর্মকর্তার দেশত্যাগে নিষেধাজ্ঞা

0
93

বাংলা খবর ডেস্ক,ঢাকা:
রাজধানীর ইউনাইটেড হাসপাতালে অগ্নিকাণ্ডে পাঁচ রোগীর মৃত্যুর ঘটনায় হাসপাতাল কর্তৃপক্ষের অবহেলার প্রমাণ পাওয়ার কথা জানিয়েছে একাধিক তদন্ত কমিটি। এ অবস্থায় হাসপাতালটির শীর্ষ চার কর্মকর্তার দেশত্যাগে নিষেধাজ্ঞা জারি করেছে পুলিশ।

আজ বুধবার নিষেধাজ্ঞার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের গুলশান বিভাগের উপ-কমিশনার (ডিসি) সুদীপ কুমার চক্রবর্তী।

এরা হলেন ইউনাইটেড হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান হাসান মাহমুদ রাজা, ম্যানেজিং ডিরেক্টর (এমডি) ফরিদুর রহমান খান, চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) মোহাম্মদ ফাইজুর রহমান এবং ডিরেক্টর ও চিফ (ক্লিনিক্যাল গভর্নেন্স) ডা. আবু সাঈদ এমএম রহমান।

ডিসি বলেন, অগ্নিকাণ্ডের ঘটনা তদন্তের স্বার্থে ইউনাইটেডের চার কর্মকর্তার দেশত্যাগে নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এ নিষেধাজ্ঞা বলবৎ থাকবে।

উল্লেখ্য, গত ২৭ মে রাতে ইউনাইটেডে অগ্নিকাণ্ডের ঘটনায় পুলিশের গঠিত তিন সদস্যের তদন্ত কমিটি তাদের প্রতিবেদন জমা দিয়েছে। পাশাপাশি ফায়ার সার্ভিসও একটি প্রতিবেদন জমা দিয়েছে। গত ১৪ জুন প্রতিবেদনগুলো আদালতে দাখিল করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। উভয় প্রতিবেদনেই অনুনোমদিত আইসোলেশন ওয়ার্ড তৈরি ছাড়াও হাসপাতাল কর্তৃপক্ষের অবহেলা এবং গাফিলতির কথা উল্লেখ করা হয়েছে।

মন্তব্য

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here