পুলিশের জিজ্ঞাসাবাদে তথ্য লুকিয়েছেন সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী!

0
68

বাংলা খবর ডেস্ক:
১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রায় নিজের ফ্ল্যাটে আত্মহত্যা করেন বলিউড তারকা ও অভিনেতা সুশান্ত সিং রাজপুত। কোনো সুইসাইড নোট পাওয়া যায়নি বলে তার আত্মহত্যার কারণ এখনও ধোঁয়াশায়। মুম্বাই পুলিশ এখনও তদন্ত চালাচ্ছে। অনেকের সঙ্গে তার প্রেমিকা রিয়াকেও জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। কিন্তু পুলিশের কাছে গুরুত্বপূর্ণ তথ্য বলেননি রিয়া চক্রবর্তী।

সুশান্তের মৃত্যুর আগে পর্যন্ত মনে করা হচ্ছিল, অভিনেত্রী-মডেল রিয়া চক্রবর্তীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক রয়েছে। সে নিয়ে দু’‌জনের কেউই কোনোদিন প্রকাশ্যে মুখ খোলেননি। সেই তথ্যের ভিত্তিতেই পুলিশ জিজ্ঞাসাবাদ করছে তাকে। শনিবার জানা গিয়েছে, রিয়া চক্রবর্তী একটি তথ্য পুলিশ দেননি। পুলিশ অন্য সূত্রে জানতে পারে, সুশান্ত তিনটি সংস্থা প্রতিষ্ঠা করেছিলেন। তার সমস্ত আয় সেখানেই বিনিয়োগ করেছিলেন। তার সঙ্গী হিসেবে ছিলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী।

দু’‌টি সংস্থার অধিকর্তা ছিলেন রিয়া। একটি সংস্থার অধিকর্তা ছিলেন রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী। কিন্তু জিজ্ঞাসাবাদের সময়ে তিনি কত বিনিয়োগ করেছিলেন ও টাকার আদান প্রদান সম্পর্কে কিছুই বললেনি রিয়া।

২০১৮ সাল থেকে ২০২০ পর্যন্ত এই তিনটি সংস্থা প্রতিষ্ঠা করেছিলেন সুশান্ত। একটি প্রযুক্তি ভিত্তিক, একটি গবেষণা ভিত্তিক ও একটি পরিষেবা ভিত্তিক। এই বিষয়ে পুলিশ জানতে পেরেছে সম্প্রতি। সূত্রের খবর, এই তথ্যের ওপরে ভিত্তি করে এখন বাকি তদন্ত চলবে।

সূত্র: আজকাল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here