সাহেদকে নিয়ে র‌্যাবের উত্তরার ফ্ল্যাটে অভিযান

0
127

বাংলা খবর ডেস্ক:
বহুমুখী প্রতারণার অভিযোগে আটক রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ করিম ল’ চেম্বার করার কথা বলে রাজধানীর উত্তরা ১১ নম্বর সেক্টরের ২০ নম্বর রোডের বাড়িটির চতুর্থ তলার ফ্ল্যাট ভাড়া নিয়েছিলেন। ভবনটিতে অভিযান শেষে দুপুর ১টার দিকে জিজ্ঞাসাবাদের জন্য সাহেদ করিমকে র‌্যাব হেডকোয়ার্টারে নিয়ে যাওয়া হয়।

আটক করার পর প্রতারক সাহেদ করিমকে সঙ্গে নিয়ে উত্তরার এ বাড়িতে অভিযান চালায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। অভিযান শেষে দুপুর ১টার দিকে জিজ্ঞাসাবাদের জন্য সাহেদ করিমকে র‌্যাব হেডকোয়ার্টারে নিয়ে যাওয়া হয়।

অভিযানে ভবনটিতে কিছু পাওয়া গেছে কি না, সে বিষয়ে কিছু বলেনি র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সারোয়ার আলম। পরে এ বিষয়ে ব্রিফিংয়ে বিস্তারিত জানানো হবে বলে জানিয়েছে র‌্যাব সূত্র।

এর আগে আজ বুধবার ভোরে সাতক্ষীরার দেবহাটা উপজেলার কোমরপুর গ্রামের লবঙ্গবতী নদীর তীরবর্তী সীমান্ত এলাকা থেকে তাকে আটক করা হয়।

উত্তরার বাড়িটির কেয়ারটেকার মো. তারা মিয়া গণমাধ্যমকে বলেন, গত দুই মাস আগে সাহেদ করিমের লোকজন এ বাড়ির চতুর্থ তলার একটি ফ্ল্যাট দেখে বাড়ির মালিক ইয়াহিয়া খানের সঙ্গে আলোচনা করেন। চুক্তি অনুযায়ী মাসে ৩০ হাজার টাকা দেওয়ার কথা ছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here