ব্যক্তিগত সহকারীর বিরুদ্ধে হত্যা মামলা

0
93

বাংলা খবর ডেস্ক:
রাইড শেয়ারিং অ্যাপ পাঠাওয়ের সহপ্রতিষ্ঠাতা ফাহিম সালেহ হত্যাকাণ্ডে তাঁর ব্যক্তিগত সহকারী টাইরিস হাসপিলের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে।

যুক্তরাষ্ট্রের ম্যানহাটান থেকে স্থানীয় সময় গত শুক্রবার সকালে হাসপিলকে গ্রেপ্তারের পর নিউ ইয়র্ক পুলিশ বিভাগের গোয়েন্দা প্রধান রডনি হ্যারিসন জানান, তাঁর বিরুদ্ধে দ্বিতীয় মাত্রার হত্যাকাণ্ডের অভিযোগ আনা হয়েছে। ফাহিমের আর্থিক ও ব্যক্তিগত বিষয় দেখাশোনা করতেন ২১ বছর বয়সী হাসপিল।

ম্যানহাটানের লোয়ার ইস্ট সাইডে নিজের বিলাসবহুল অ্যাপার্টমেন্ট থেকে গত মঙ্গলবার বাংলাদেশি বংশোদ্ভূত ফাহিমের খণ্ডিত লাশ উদ্ধার করে পুলিশ। তদন্তে জানা গেছে, গত সোমবার বিকেলে ফাহিম ও হাসপিল একসঙ্গে ম্যানহাটানের ওই অ্যাপার্টমেন্টে ঢোকেন। ওই সময় ফাহিমকে টেজার দিয়ে আঘাত করার পর উপর্যুপরি ছুরি মেরে তাঁকে হত্যা করেন হাসপিল। পরদিন ফিরে এসে লাশ টুকরো করতে থাকেন তিনি। তবে কাজ শেষ হওয়ার আগেই ফাহিমের বোন চলে আসায় পেছনের দরজা দিয়ে পালিয়ে যান হাসপিল।

তদন্তে আরো জানা গেছে, ফাহিমের এক লাখ ডলার হাতিয়ে নিয়েছিলেন হাসপিল। তবে তা জানতে পেরে তাঁর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেননি ফাহিম। এর পরিবর্তে হাসপিলকে ওই অর্থ পরিশোধের সুযোগ দিয়েছিলেন ফাহিম। হত্যাকাণ্ডের পেছনে ওই পাওনা অর্থ কারণ হিসেবে কাজ করে থাকতে পারে বলে পুলিশের ধারণা।

ফাহিমের পরিবারের দেওয়া এক বিবৃতিতে তাঁর সম্পর্কে বলা হয়, ‘ফাহিম সম্পর্কে আপনারা যা পড়ছেন, সে এর চেয়ে অনেক বেশি কিছু। তার জগতে চলার পথে যারা তার সঙ্গী ছিল, তারা সবাই তার মেধাবী ও উদ্ভাবনী মানসিকায় আচ্ছন্ন ছিল। সে কখনো কাউকে পেছনে ফেলে যেত না।’ বিবৃতিতে আরো বলা হয়, ‘আমাদের ভালোবাসার মানুষের অশুভ পরিণতির জন্য যে দায়ী, তার গ্রেপ্তার ছাড়া আর কোনো কিছুই আমাদের কাউকে স্বস্তি এনে দিতে পারবে না।’ সূত্র : সিএনএন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here