দুই তারকার মহাজোট

0
98
প্রভাস-দীপিকা

বাংলা খবর ডেস্ক:
জুটি বাঁধতে চলেছেন দুই সুপারস্টার। দীপিকা পাড়ুকোন এবং প্রভাসকে দেখা যাবে একটি সাই-ফাই ছবিতে, ঘোষণা করল তেলুগু প্রোডাকশন হাউস বৈজয়ন্তী ফিল্মস। সংস্থার ৫০ বছর পূর্তি উপলক্ষে এই সুখবর দিয়েছে তারা। কেরিয়ারের গোড়ায় কন্নড় ছবি দিয়ে শুরু করলেও তার পরে সে ভাবে কোনও মেনস্ট্রিম দক্ষিণী ছবিতে দেখা যায়নি দীপিকাকে। এই ছবির মাধ্যমে দীপিকা দক্ষিণী ইন্ডাস্ট্রিতে স্বমহিমায় ফিরছেন, তা-ও প্রভাসের সঙ্গে জুটি বেঁধে। ইনস্টাগ্রামে খবরটি শেয়ার করে দীপিকা লিখেছেন, ‘‘বিয়ন্ড থ্রিলড! যা ভেবেছি, তার চেয়েও দুর্দান্ত হতে চলেছে এই জার্নি। আর অপেক্ষা করতে পারছি না।’’

দীপিকা-প্রভাসের এই সায়েন্স ফিকশন তেলুগু ছাড়াও বিভিন্ন ভাষায় মুক্তি পাবে। পরিচালনার দায়িত্বে রয়েছেন নাগ অশ্বিন। তাঁর কথায়, ‘‘দীপিকাকে যে চরিত্রে দেখা যাবে, তেমন চরিত্রে কোনও মেনস্ট্রিম লিড অ্যাক্টরকে সচরাচর দেখা যায় না। প্রভাস আর দীপিকার মধ্যকার গল্পকে ঘিরেই ছবির কাহিনি ঘুরবে।’’ এর আগে দীপিকার প্রযোজনার একটি ছবিতে প্রভাসের যোগ দেওয়ার কথা ছিল। ‘দ্য প্যালেস অফ ইলিউশনস’-এর কাহিনি থেকে তৈরি সেই ছবিতে প্রভাসকে দুর্যোধনের চরিত্রে ভাবা হয়েছিল, যেখানে দ্রৌপদীর চরিত্র করার কথা দীপিকার। তবে শেষ পর্যন্ত সেই প্রজেক্টে যোগ দেননি প্রভাস। তাঁর পরিবর্তে অন্য কোনও দক্ষিণী হিরোর খোঁজ চলছে।

তবে দীপিকার ছবিতে কাজ না করলেও অন্য একটি ছবিতে নায়িকার সঙ্গে জুটি বাঁধতে পেরে উত্তেজিত দক্ষিণী সুপারস্টার। দীপিকাকে স্বাগত জানিয়ে প্রভাস পোস্টও করেছেন ইনস্টাগ্রামে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here