গেইলের অভিযোগ : শেষ পর্যন্ত সরেই দাঁড়ালেন সারওয়ান

0
88

বাংলা খবর ডেস্ক:
আগামী ১৮ আগস্ট থেকে শুরু হচ্ছে এ বছরের ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল)। শুরুর ঠিক আগ মূর্হুতে জ্যামাইকা তালাওয়াসের সহকারী কোচের পদ থেকে সড়ে দাঁড়ালেন ওয়েস্ট ইন্ডিজের সাবেক ব্যাটসম্যান রামনারেশ সারওয়ান। বৃহস্পতিবার ‘ত্রিনিদাদ অ্যান্ড টোবাগো নিউজডে’কে এমনটাই জানিয়েছেন তালাওয়াসের প্রধান নির্বাহী জেফ মিলার।

তিনি বলেন, ‘তালাওয়াসের সহকারী কোচের পদে থাকছেন না সারওয়ান। তিনি পারিবারিক সমস্যার কথা জানিয়ে সরে গেছেন। সারওয়ানের সরে দাঁড়ানোর পরই ওয়েস্ট ইন্ডিজের সাবেক স্পিনার রায়ান অস্টিন এবং বিনোদ মহারাজকে প্রধান কোচ ফ্লয়েড রেইফারের সহকারী হিসেবে নিয়োগ দিয়েছে তালাওয়াস কর্তৃপক্ষ। মিলার বলেন, ‘প্রধানের কোচের পছন্দেই তার সহকারী হিসেবে অস্টিন ও মহারাজকে নিয়োগ দেয়া হয়েছে।’

এর আগে গত এপ্রিল মাসের শেষের দিকে ক্যারিবীয় দানব ক্রিস গেইল তার একসময়ের সতীর্থ সারওয়ানকে ‘শয়তান’ ‘বিষাক্ত সাপ’ ‘করোনাভাইরাসের চেয়েও খারাপ’ ইত্যাদি গালি দিয়েছিলেন। গেইল আশা করেছিলেন, প্রিয় দল জ্যামাইকায় নিজের ক্যারিয়ারের শেষ সময়টা কাটিয়ে দেবেন। কিন্তু সেটা আর হয়নি। এজন্য তিনি সারওয়ানকে দায়ী করেছিলেন। সারওয়ানই নাকি কূটচাল চেলে গেইলকে দল থেকে তাড়িয়েছেন। কিন্তু এসব অভিযোগ অস্বীকার করেন সারওয়ান। এবার তার দায়িত্ব ছাড়ার পর কানাঘুষা চলছে যে, গেইলের কারণেই কি ক্লাব ছাড়লেন সারওয়ান?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here