মহেশের পরামর্শেই বিচ্ছেদ রিয়ার!

0
109
মহেশের পরামর্শেই বিচ্ছেদ রিয়ার, মেসেজে চাঞ্চল্যকর তথ্য - ছবি : সংগৃহীত

,

বাংলা খবর ডেস্ক:

রিয়া : ভারাক্রান্ত মন আর স্বস্তির নিশ্বাস নিয়ে আয়েষা এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিল স্যার.. আমাদের শেষ ফোন কল আমার চোখ খুলে দিয়েছে।

মহেশ ভাট : তুমি আমার খুব প্রিয়। তখনও তুমি তাই ছিলে আর আজও। পিছনে ফিরে তাকিও না। অনিবার্যভাবে যা হওয়ার ছিল সেটাই করো।

রিয়া : মনে সাহস পেয়েছি। আর আপনি সেদিন আমার বাবার ব্যাপারে যা বললেন তা আমার মনে শক্তি জুগিয়েছে। তিনি আপনাকে ভালোবাসা জানিয়েছেন। আমার কাছে এতটা গুরুত্বপূর্ণ হয়ে ওঠার জন্য ধন্যবাদ।
মহেশ ভাট : তুমি আমার মেয়ের মতো। আমিও স্বস্তি পেলাম।
রিয়া : ভাগ্যকে ধন্যবাদ যে আপনার সঙ্গে আমার দেখা হয়েছিল। আপনিই ঠিক ছিলেন। আমাদের রাস্তা আজ এক হল। আমার জীবনের সবথেকে প্রিয় মানুষ হিসেবে আপনাকে ভালোবাসি। ভবিষ্যতে আপনি আমার জন্য গর্ব অনুভব করবেন।

বলিউড সুপার স্টার সুশান্তের মৃত্যুর কয়েক দিন আগে ৮ জুন রিয়ার সঙ্গে পরিচালক মহেশ ভাটের এই হোয়াটসঅ্যাপ মেসেজ নিয়ে নয়া রহস্য দানা বাঁধল। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ওই মেসেজ ভাইরাল হয়েছে। রিয়া-মহেশের এই কথোপকথন নিয়ে সোশ্যাল মিডিয়া তোলপাড়। সুশান্তের সঙ্গে সম্পর্ক থেকে বেরিয়ে আসার জন্য মহেশ ভাটই যে রিয়াকে পরামর্শ দিয়েছিলেন, তা এই আলাপচারিতা থেকেই স্পষ্ট। মেসেজে নিজেকে আয়েষা বলে উল্লেখ করেছেন রিয়া। মহেশ ভাট পরিচালিত এক ছবিতে রিয়ার চরিত্রের নাম ছিল আয়েষা। সেই নামেই নিজেকে মহেশ ভাটের কাছে তুলে ধরেন রিয়া। এই আলাপচারিতাই তদন্তের মোড় ঘুরিয়ে দিতে পারে বলে মনে করা হচ্ছে।

এদিকে, সুশান্ত কাণ্ডে শুক্রবার থেকেই জোরকদমে তদন্ত শুরু করে দিয়েছে সিবিআই। এদিন সকাল থেকে কেন্দ্রীয় তদন্তকারী দল দু’ভাগে ভাগ হয়ে কাজ শুরু করে। একটি দল এদিন মুম্বই পুলিশের তদন্ত রিপোর্ট সংগ্রহ করে। আরো একটি তদন্তকারী দল সুশান্তের রাঁধুনিকে জিজ্ঞাসাবাদ করে। আগামী সপ্তাহে মামলার বিষয়ে অভিনেত্রী রিয়া চক্রবর্তী ও তার পরিবারকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে সিবিআই সূত্রে খবর।

সুশান্তের মৃত্যুরহস্য উদ্ঘাটনে এইমসের সাহায্যও নিচ্ছে সিবিআই। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আবেদনের ভিত্তিতে এইমসের চার সদস্যের একটি ফরেন্সিক টিম সুশান্তের অটপসি রিপোর্ট খতিয়ে দেখবে বলে জানা গিয়েছে। এসবের মধ্যেই রিয়ার নতুন একটি ভিডিও ঘিরে শুরু হয়েছে জল্পনা। ভিডিওতে দেখা গিয়েছে, কুপার হাসপাতালের যে মর্গে সুশান্তের লাশ রয়েছে, সেখানেই ঢুকছেন রিয়া।

এরপরেই ট্যুইটারে বিজেপি এমপি সুব্রহ্মণ্যম স্বামীর প্রশ্ন, ‘কুপার হাসপাতালে যখন ময়নাতদন্ত চলছিল, তখন রিয়া সেখানে প্রায় ৪৫ মিনিট ছিলেন। তিনি কি ময়নাতদন্তের সময় ওই ঘরেই ছিলেন? প্রমাণ লোপাট করছিলেন?’ বিজেপি এমপি’র এই ট্যুইটের পরেই ফের শোরগোল শুরু হয়েছে নেটিজেনদের মধ্যে।

এদিকে, রিয়ার বিরুদ্ধে দায়ের হওয়া অর্থ তছরুপ মামলায় এদিন সুশান্তের বড় বোন প্রিয়াঙ্কা সিংকে জিজ্ঞাসাবাদ করে ইডি। তার বয়ানও রেকর্ড করা হয়।

সূত্র : বর্তমান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here