বার্সেলোনা ছাড়তে চান মেসি

0
91
লিওনেল মেসি। ফাইল ছবি

বাংলা খবর ডেস্ক:
অবিশ্বাস্য শোনা গেলেও বার্সেলোনা ছাড়ার ঘোষণা দিয়েছেন লিওনেল মেসি। ফ্যাক্সযোগে বিষয়টি ক্লাব কর্তৃপক্ষকে জানিয়ে দিয়েছেন তিনি।

আর্জেন্টাইন গণমাধ্যম টিওয়াইসি স্পোর্টসের এক প্রতিবেদনে বলা হয়েছে- নতুন মৌসুম শুরুর আগে কাতালান ক্লাবটি ছাড়ার ইচ্ছার কথা জানিয়েছেন লিওনেল মেসি।

সদ্য শেষ হওয়া চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্ন মিউনিখের বিপক্ষে ৮-২ গোলের লজ্জার হারের পরই বিভিন্ন গণমাধ্যমে খবর আসতে থাকে বার্সেলোনার বেশকিছু সিনিয়র খেলোয়াড়ের বিদায়ের। এরমধ্যে আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসিকে ক্লাব ছাড়ার ঘোষণা দিয়েছে।

মৌসুমের মাঝামাঝি দলের দায়িত্ব নেওয়া কোচ কিকে সেতিয়েনকেও বরখাস্ত করা হয়। দলের নতুন কোচ রোনাল্ড কোম্যান লুইস সুয়ারেজকে ফোনে জানিয়ে দিয়েছেন, পরবর্তী বার্সেলোনার পরিকল্পনায় নেই দলটির ইতিহাসের তৃতীয় সর্বোচ্চ গোলদাতা।

মেসি বার্সেলোনা ছাড়তে চান, এই প্রকাশের পর ইংলিশ কিংবদন্তি গ্যারি লিনেকার এক টুইটে মন্তব্য করেন, নতুন ঠিকানায় তাকে যেতে দেওয়া উচিত।

মেসি বার্সেলোনার সিনিয়র দলের হয়ে খেলছেন ২০০৪ সাল থেকে। ২০১৭ সালে তার সঙ্গে চার বছরের চুক্তি করে দল। ১৫ বছর ধরে একই দলে খেলে মেসি যে শুধু বার্সার ভরসা হয়ে উঠেছেন তাই নয়, তিনি দলের সেরা অস্ত্রও বটে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here