আশঙ্কাজনক অবস্থায় ইউএনও ওয়াহিদাকে আনা হচ্ছে ঢাকায়

0
96

বাংলা খবর ডেস্ক:
দুর্বৃত্তদের ধারারো অস্ত্রের আঘাতে গুরুত্বর জখম হওয়া দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার নির্বাহী কর্তকর্তা ওয়াহিদা খানমকে (৩৫) রংপুর থেকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় আনার প্রস্তুতি চলছে। তাকে দুপুর আড়াইটার মধ্যে ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসাপাতালে আনা হবে।

দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, উপজেলার নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানমের উন্নত চিকিৎসার জন্য সব ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

তিনি বর্তমানে রংপুর ডক্টরস ক্লিনিকে আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন। তার পিতাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

জানা যায়, গতকাল রাত আনুমানিক আড়াইটায় একদল দুর্বৃত্ত উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তার আবাসিক ভবনে ঢুকে ইউএনও ওয়াহিদা খানমকে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে শুরু করে। এ সময় তার চিৎকারে সঙ্গে থাকা পিতা ছুটে এসে মেয়েকে বাঁচানোর চেষ্টা করলে দুর্বৃত্তরা তাকেও জখম করে। পরে অন্য কোয়ার্টারের বাসিন্দারা টের পেয়ে পুলিশকে খবর দেয়। এ সময় তাদেরকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে গোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here