ভিপি নূর আবারও পুলিশ হেফাজতে

0
110

বাংলা খবর ডেস্ক:
ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ভিপি নূরকে নিয়ে গোয়েন্দা পুলিশ একটি মাইক্রোবাসে তুলে হাসপাতাল থেকে বেরিয়ে যায়। বেরিয়ে যাওযার সময় নুরের সমর্থকরা বাধা দেওয়ার চেষ্টা করেন।

রমনা ডিভিশনের ডিসি (ডিবি) এইচ এম আজিমুল হক গণমাধ্যমকে জানান, নূরের একটু হাপানি সমস্যা ছিল আগে থেকেই। এজন্য তাকে হাসপাতালে আনা হয়েছিল।

শিক্ষার্থীদের প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, নূরসহ সবাইকে ছেড়ে দেওয়া হবে। এদিকে রাত ১১টা ৩৫ মিনিটের দিকে নুরকে নিয়ে হাসপাতাল ত্যাগ করে ডিবি পুলিশ।

এসময় গোযন্দো পুলিশ ঢাকা মেডিক্যালের পকেট গেট দিয়ে গাড়িতে তুলে নূরকে নিয়ে বেরিয়ে যাওয়ার সময় তার সমর্থকরা সেই গাড়িতে বাধা দেওয়ার চেষ্টা করেন। এক পর্যায়ে পুলিশ নূরকে নিয়ে হাসপাতাল ত্যাগ করে।

এর আগে সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর করা ধর্ষণ মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিলের সময় রাজধানীর শাহবাগ এলাকায় থেকে নূরসহ ৭ জনকে আটক করে পুলিশ।

গতকাল রবিবার (২০ সেপ্টেম্বর) রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থী লালবাগ থানায় একটি ধর্ষণ মামলা করেন। মামলায় মোট ছয়জনকে আসামি করা হয়েছে। তাদের মধ্যে ধর্ষণে সহযোগিতাকারী হিসেবে নুরুল হক নূরের নাম উল্লেখ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here