হোটেল ছাড়ছেন ক্রিকেটাররা

0
94

বাংলা খবর ডেস্ক:
শ্রীলঙ্কা সফরের জন্য ২৭ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ২০শে সেপ্টেম্বর শুরু হয় ক্যাম্প। এরমধ্যে শুক্রবার ছুটি পেয়েছিলেন ক্রিকেটাররা। তবে রোববার থেকে আবারো তিন দিনের জন্য ছুটি দেয়া হয়েছে। এর মধ্যে যদি শ্রীলঙ্কা সফর নিয়ে ইতিবাচক কিছু হয় তাহলে পূর্ব পরিকল্পনা অনুসারেই চলবে অনুশীলন। আর সেটি না হলে আসবে নতুন ভাবনা।

শনিবার বিসিবি’র মেডিক্যাল বিভাগের প্রধান ডাক্তার দেবাশিষ চৌধুরী বলেন, ‘হোটেলে সুরক্ষা বলয়ে বন্দি অবস্থায় থাকলে খেলোয়াড়দের মানসিক স্বাস্থ্যের ক্ষতি হতে পারে। তাই তাদের ছুটি দেয়া হয়েছে।

তারা বাড়ি ফিরছে। পরিস্থিতি বুঝে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।’

এ বিষয়ে ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান বলেন, ‘আমরা তো প্ল্যানের মধ্যেই আছি। এখন তিনদিনের ব্রেক দিয়েছি, এই তিনদিনের মধ্যে সিদ্ধান্ত আসলে আমরা আবার পরিকল্পনা করবো। বোর্ড সভাপতি তো বলেছেন যদি সফর না হয় একটা ঘরোয়া টুর্নামেন্ট করবো। সেটা আমাদের মাথায় আছে, প্ল্যান এ, বি, সি সব করাই আছে। যেহেতু প্লেয়াররা ৭ থেকে ৮ দিন অনুশীলন করে ফেলেছে সেহেতু একটা ব্রেকের দরকার আছে।’

ক্যাম্প শুরুর আগে সব ক্রিকেটার ও কোচিং স্টাফকে দিতে হয়েছে করোনা পরীক্ষা। টাইগার ওপেনার সাইফ হাসান ও ট্রেনার নিকোলাস লি’র করোনা শনাক্ত হয়। এরপর ২ জন ক্রিকেটারের লক্ষণ থাকায় ১১ জনকে রাখা হয় আইসোলেশনে। ১৬ জনকে নিয়ে শুরু হয় ক্যাম্প। সেখান থেকে তৃতীয় দফায় পরীক্ষায় জানা যায় পেসার আবু জায়েদ রাহীও আক্রান্ত। তার সঙ্গে আইসোলেশনে রাখা হয় আরেক পেসার ইবাদত হোসেন চৌধুরীকেও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here