‘বিয়ের কোনো সম্ভাবনা নেই’, সালমানকে ভবিষ্যদ্বাণী জ্যোতিষীর

0
72

বাংলা খবর ডেস্ক:
বলিউড অভিনেতা সালমান খানের খাতায় কলমে বয়স ৫৪ বছর। অথচ তিনি এখনও ব্যাচেলার। ইউলিয়া ভন্তুরের সঙ্গে তার প্রেম নিয়ে বলিউড পাড়া উত্তাল হলেও কবে তিনি বিয়ের পিঁড়িতে বসবেন তা নিয়ে ভক্তদের কৌতূহলের শেষ নেই। কিন্তু এ কী! মুম্বাইয়ে নাম করা জ্যোতিষীর মুখের উপরেই সালমানকে জানিয়ে দিলেন, আগামী দিনেও নাকি তাঁর বিয়ের কোনো সম্ভাবনা নেই।

ভারতের জনপ্রিয় গণমাধ্যম আনন্দবাজারের এক প্রতিবেদনে জানা যায়, শনিবার ছিল ‘বিগ বস সিজন ১৪’-এর গ্র্যান্ড ওপেনিং। আর সেই রিয়ালিটি শো-তেই অতিথি হয়ে এসেছিলেন মুম্বাইয়ের নাম করা জ্যোতিষীর পণ্ডিত জনার্দন। লোকের বিশ্বাস পণ্ডিত নাকি মুখ দেখে বলে দিতে পারেন মানুষের ভবিষ্যৎ। ইংরাজিতে যাকে বলে ‘ফেস রিডার’।

শো-র মঞ্চে একে একে প্রতিযোগীদের সম্পর্কে ভবিষ্যদ্বাণী করছিলেন তিনি। সে সময়েই হঠাৎ এই সিজনে জনপ্রিয়তা অর্জন করা প্রতিযোগী নিক্কি তাম্বোলির মুখ দেখে জ্যোতিষী জনার্দন বলেন, নিকি বাইরে থেকে সহজ সরল দেখতে হলেও ভেতরে ভেতরে খুবই চালাক। সে সময়েই নিজের ভবিষ্যৎ জেনে নিতে মরিয়া হয়ে ওঠেন বলিউডের ভাইজানও। সরাসরি জনার্দনকে প্রশ্ন করেন, বিয়ে কি হবে তার? তাকে হতাশ করে তৎক্ষণাৎ ওই জ্যোতিষীর উত্তর, আপাতত তো কোনো সম্ভাবনাই দেখছি না।

এরপর তিনিও পাল্টা মনে করিয়ে দিলেন ছয় বছর আগে এই জনার্দনই নাকি তাকে বলেছিলেন, তার ভাগ্যে বিয়ে রয়েছে। হঠাৎ এই উল্টা মত কেন? জ্যোতিষীর দিকে প্রশ্ন ছুড়ে দিয়ে সালমান আবারও জিজ্ঞাসা করেন, সামনে কি কোনো যোগই নেই? কিন্তু জ্যোতিষী তার বলা কথায় অনড়। ঘাড় নেড়ে তিনি সাফ জানিয়ে দেন, কোনো আশাই নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here