টানা চার ম্যাচে জয়শূন্য রইলো বার্সা

0
99
ছবি: গেটি ইমেজ

বাংলা খবর ডেস্ক:
স্প্যানিশ লা লিগায় দশজনের দল দেপোর্তিভো আলাভেসকেও হারাতে পারেনি বার্সেলোনা। ১-১ গোলে ড্র করে পয়েন্ট ভাগাভাগি করেছে লিওনেল মেসির দল। এ নিয়ে লা লিগায় টানা চার ম্যাচে জয়শূন্য রইলো কাতালান ক্লাবটি।

শনিবার রাতে ম্যাচের ৩১ মিনিটে লুইস রিওজার গোলে এগিয়ে যায় আলাভেস। ৬২ মিনিটে বার্সেলোনা ডিফেন্ডার জেরার্ড পিকেকে ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন আলাভেস মিডফিল্ডার জতা। এর পরই পরই দলকে সমতায় ফেরান আঁতোয়ান গ্রিজম্যান ।

ম্যাচের বাকি সময়ে আর গোলের দেখা পায়নি রোনাল্ড কোম্যানের শীষ্যরা। মেসি ও আঁতোয়ান গ্রিজম্যান একবার করে বল জালে পাঠালেও অফসাইডের কারণে গোল বাতিল হয়।

এ নিয়ে টানা চার ম্যাচে জয়শূন্য রইলো দলটি। সেভিয়ার বিপক্ষে ১-১ গোলে ড্র করার পর পর গেটাফের কাছে ০-১ ও রিয়ালের কাছে ১-৩ গোলে হারে বার্সা । এবার আলাভেসের সঙ্গে ড্র করল।

এই ড্রয়ে ৬ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে লা লিগার পয়েন্ট টেবিলের দ্বাদশ স্থানে রয়েছে বার্সেলোনা। আর ৮ ম্যাচে ৮ পয়েন্ট সংগ্রহ করে আলাভেস রয়েছে পয়েন্ট টেবিলের ত্রয়োদশ স্থানে। ৭ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here