ফাইনালের টিকিট নিশ্চিত করতে চায় খুলনা

0
84

বাংলা খবর ডেস্ক:
বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের গ্রুপপর্বের দুইবারের সাক্ষাতে চট্টগ্রামের বিপক্ষে হেরে যায় সাকিব-মাহমুদউল্লাহ রিয়াদের খুলনা।

সোমবার প্রথম কোয়ালিফায়ার ম্যাচে টুর্নামেন্টের পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা চট্টগ্রামের মুখোমুখি হবে খুলনা। এই ম্যাচ জয়ে হ্যাটট্রিক পরাজয় এড়িয়ে সরাসরি ফাইনালের টিকিট নিশ্চিত করতে চায় খুলনা।

দিনের প্রথম এলিমিনেটর ম্যাচে মুখোমুখি হবে ঢাকা-বরিশাল। এই ম্যাচে যারা হারবে, তারা টুর্নামেন্ট থেকে ছিটকে যাবে। জয়ী দল দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে মুখোমুখি হবে প্রথম কোয়ালিফায়ারে হারা দলের বিপক্ষে। দিনের দ্বিতীয় ম্যাচে প্রথম কোয়ালিফায়ারে চট্টগ্রামের প্রতিপক্ষ খুলনা।

শনিবার গ্রুপপর্বের শেষ ম্যাচে মোহাম্মদ নাঈমের সেঞ্চুরির পরও রুদ্ধশ্বাস ম্যাচে দুই রানে হেরে যায় ঢাকা। ১৯৪ তাড়া করতে নেমে জয়ের সম্ভাবনা জাগিয়েও হেরেছে মুশফিক নেতৃত্বাধীন দলটি। সোমবার আবারও তাদের প্রতিপক্ষ সেই বরিশাল।

বাঁচা-মরার লড়াইয়ের আগে রোববার ঢাকার কোচ খালেদ মাহমুদ সুজন বলেছেন, বরিশালের সঙ্গে আমরা একটি ম্যাচ জিতেছি, একটি হেরেছি। তাদের সঙ্গে পরিকল্পনা সাজাতে আমাদের জন্য সহজ হবে।

টুর্নামেন্টে মাত্র তিনটি জয় বরিশালের। তিনটি বড় দলগত সংগ্রহও তাদের। শারীরিক দুর্বলতার কারণে শনিবার ম্যাচের মাঝপথে মাঠ থেকে বেরিয়ে যান তামিম। রোববার তার করোনাসহ বেশ কিছু পরীক্ষা হয়েছে। কোচ আশা করছেন সোমবার তিনি খেলতে পারবেন।

তামিমকে না পেলে আরও চাপে পড়ে যাবে দলটি। ওপেনার সাইফ হাসানের সঙ্গে তৌহিদ হৃদয় ও আফিফ হোসেন জ্বলে উঠলে ভিন্ন বরিশালকে দেখা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here