জানুয়ারিতে আসছে ওয়েস্ট ইন্ডিজ

0
87

বাংলা খবর ডেস্ক:
বাংলাদেশ সফরে আসছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি চুড়ান্ত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সেই সঙ্গে সূচিও প্রকাশ করেছে বিসিবি। ১০ই জানুয়ারি সফরে আসবে ক্যারিবিয়ানরা। এই সিরিজ দিয়ে ১১ মাস পর আন্তর্জাতিক ক্রিকেট ফিরবে টাইগাররা।
সব শেষ চলতি বছরে জিম্বাবুয়ের বিপক্ষে আন্তর্জাতিক সিরিজ খেলে বাংলাদেশ। তিন ম্যাচের টেস্ট ও ওয়ানডে ছাড়াও ক্যারিবিয়ানদের ২টি টি- টোয়েন্টি খেলার কথা ছিল। কিন্তু শেষ পর্যন্ত করোনা কারণে সফর থেকে একটি টেস্ট ও দুটি টি-টোয়েন্টি বাদ দেয়া হয়েছে।

নতুন সূচি অনুসারে কোয়ারেন্টাইন প্রক্রিয়া শেষে ১৮ই জানুয়ারি একদিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে ওয়েস্ট ইন্ডিজ। ২০শে জানুয়ারি শুরু হবে ওয়ানডে সিরিজ। প্রথম দুইটি ম্যাচ (২০ ও ২২ জানুয়ারি) মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। সিরিজের শেষ ওয়ানডে ম্যাচটি মাঠে গড়াবে ২৫শে জানুয়ারি চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। ২৮ থেকে ৩১ জানুয়ারি একমাত্র চারদিনের প্রস্তুতি ম্যাচ সহ ৩রা ফেব্রুয়ারি প্রথম টেস্টে চট্টগ্রাম। এরপর দ্বিতীয় ও শেষ টেস্ট ম্যাচটি ১১ই ফেব্রুয়ারি থেকে শুরু হবে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here