অনুশীলন জটিলতায় ওয়েস্ট ইন্ডিজ

0
74

বাংলা খবর ডেস্ক:
গত রোববার বাংলাদেশে পা রেখেছে ওয়েস্ট ইন্ডিজ। দুই টেস্ট ও তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে ক্যারিবীয়রা বাংলাদেশে এসেছে লন্ডনের হিথ্রো বিমানবন্দর হয়ে। আর এতেই দেখা দিয়েছে জটিলতা। দুইবার করোনা নেগেটিভ হওয়ার শর্তে বৃহস্পতিবার থেকে অনুশীলনে নামার কথা সফরকারীদের। তবে নির্ধারিত সময়ে উইন্ডিজ দল অনুশীলন শুরু করতে পারবে কি না তা নিয়ে তৈরি হয়েছে অনিশ্চয়তা। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিৎসক ডাক্তার দেবাশীষ চৌধুরী বলেন, ‘বাংলাদেশ সরকারের ঘোষণা অনুযায়ী বৃটেন থেকে আসা সকলকে ১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টিনে থাকতে হবে। ওয়েস্ট ইন্ডিজ হিথ্রো বিমানবন্দর ব্যবহার করে বাংলাদেশে এসেছে। এই কারণেই মূলত তাদের অনুশীলনে নামা নিয়ে জটিলতা তৈরি হয়েছে।

তবে স্বাস্থ্য মন্ত্রণালয়ের সঙ্গে আমাদের আলোচনা চলছে। আশা করছি দ্রুতই সব কিছুর সমাপ্তি ঘটবে।’ জানা গেছে, আজ মঙ্গলবার ওয়েস্ট ইন্ডিজের কোয়ারেন্টিন জটিলতা নিরসনে স্বাস্থ্য মন্ত্রণালয়ে আলোচনা করেছেন বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন।

অনুশীলনে নামার আগে দুইবার কোভিড-১৯ পরীক্ষা করা হবে ওয়েস্ট ইন্ডিজ দলের ক্রিকেটার, কোচসহ সংশ্লিষ্ট ৪৭ জনের। গতকাল সোমবার প্রথম দফার পরীক্ষার ফলে সবাই নেগেটিভ হয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here