ঠান্ডা পানিতে ছুড়ে অভিনেত্রী শেহানাজের জন্মদিন পালন

0
81
বলিউডের মডেল ও অভিনেত্রী শেহানাজ গিল। ছবি: সংগৃহীত

বাংলা খবর ডেস্ক:
সুইমিং পুলের কনকনে ঠাণ্ডা পানিতে ভারতীয় অভিনেত্রীকে ফেলে তার ২৭তম জন্মদিন পালন করেছে অভিনেত্রীর কাছের বন্ধু ও পারিবারিক বন্ধুরা।

বলিউডের এ মডেল ও অভিনেত্রীর নাম শেহানাজ গিল। তিনি বিগবসের প্রতিযোগী।

২৭তম জন্মদিনে কাছের বন্ধু ও পারিবারিক বন্ধুরা এবং সিদ্ধার্থ শুক্লা মিলে তাকে চ্যাংদোলা করে সুইমিং পুলে ছুড়ে ফেলছেন। এমন একটি ভিডিও শেয়ার করেন ফটোগ্রাফার মানব মঙ্গলানি। মানব তার ইনস্টাগ্রাম প্রোফাইলে এ ভিডিও শেয়ার করেন।

সেখানে দেখা যায়, শীতের পোশাক পরে আছেন শেহনাজ। সবাই মিলে তাকে ধরে এক থেকে ২৭ পর্যন্ত গুনছেন এবং দোলাচ্ছেন। এদিকে চিৎকার করছেন অভিনেত্রী। এর পর সবাই মিলে সুইমিংপুলে ফেলে দিলেন তাকে। কনকনে ঠান্ডায় কাঁপতে থাকেন অভিনেত্রী। এরপর কেক কেটে উদযাপন করা হয় তার জন্মদিন।

শেহনাজ মাঝে মধ্যেই নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে লাইভ আসেন। সেখানে এসে নিজের মনের কথা ভাগ করে নেন ভক্তদের সঙ্গে। তিনি যে মেকাপ করতে জানেন না তাও স্বীকার করে নেন। এমনকি ভ্রু আঁকতে পর্যন্ত পারতেন না। শেহনাজ এখন ছিপছিপে গড়নের। তবে তাকে মোটা দেখতেই পছন্দ করেন ভক্তরা।

শেহনাজ জানিয়েছিলেন, মোটা হওয়ার জন্য তার ইন্ডাস্ট্রিতে কাজ পেতে অসুবিধা হয়েছিল। এমনকি তাকে অনেক কটূক্তিও শুনতে হয়েছিল। ‘মোটাদের বলিউডে জায়গা নেই’- এ ধরনের কথাও তাকে শুনতে হয়েছে। সে সময় বডি শেমিংয়ের জন্য অপমানিত বোধ করতেন তিনি। তবে সে সব দিন পেরিয়ে গিয়েছে। আপাতত বলিউডে অনেক কাজ পাচ্ছেন তিনি। এমকি মডেলিংয়েও বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here