তীব্র শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে এ টি এম শামসুজ্জামান

0
99

বাংলা খবর ডেস্ক:
তীব্র শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বরেণ্য অভিনেতা এ টি এম শামসুজ্জামান। আজ বুধবার রাজধানীর পুরান ঢাকার একটি হাসপাতালে তাকে ভর্তি করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন এ টি এম শামসুজ্জামানের স্ত্রী রুনি জামান। তিনি বলেন, ‘বেশ কয়েকদিন ধরে তিনি অসুস্থ, বমি ও শ্বাসকষ্ট। আজ হুট করে সমস্যা বেড়ে যাওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

হাসপাতালে ভর্তি করার পর চিকিৎসকরা পরীক্ষা দিয়েছেন বলে জানান রুনি জামান। তিনি এটিএম শামসুজ্জামানের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

এর আগে ২০১৯ সালের ডিসেম্বরে সর্বশেষ অসুস্থ হন এ টি এম শামসুজ্জামান। তখন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের কেবিন ব্লকের তৃতীয় তলায় তার চিকিৎসাসেবা চলে।

এ টি এম শামসুজ্জামানের মেয়ে কোয়েল বলেন, ‘দেশে করোনার প্রাদুর্ভাব শুরুর আগে চিকিৎসা শেষে বাসায় ফেরেন বাবা। এক বছর ধরেই শারীরিকভাবে ভালোই ছিলেন। কোনো সমস্যা দেখা দেয়নি। হঠাৎ করে দুই দিন ধরে সমস্যা দেখা দেওয়াতে আবার বাবাকে হাসপাতালে ভর্তি করানো হয়।’

১৯৪১ সালের ১০ সেপ্টেম্বর পুরান ঢাকায় জন্ম নেওয়া এ অভিনেতার চলচ্চিত্রে অভিষেক হয় ১৯৬৮ সালে নারায়ণ ঘোষ মিতা পরিচালিত ‘এতটুকু আশা’ ছবির মাধ্যমে। ২০১৭ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কারে আজীবন সম্মাননা পান এ টি এম শামসুজ্জামান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here