‘টাকা ছাড়া’ বার্গার খেতে গিয়ে পুলিশের খেসারত

0
73

বাংলা খবর ডেস্ক:
পাকিস্তানে বিনামূল্যে বার্গার দিতে রাজি না হওয়ায় একটি বার্গার চেইন শপের ১৯ জন কর্মীকে সাত ঘণ্টা আটকে রেখেছিল একদল পুলিশ। দেশটির লাহোরে ‘জনি অ্যান্ড জোগনু’ -তে এ ঘটনা ঘটে বলে সোমবার এক প্রতিবেদেনে জানিয়েছে এনডিটিভি।

এই ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে দেশজুড়ে তীব্র প্রতিবাদ শুরু হয়। পরে অভিযুক্ত ৯ পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে বলে জানায় দেশটির পুলিশ বাহিনী।

এনডিটিভির ওই প্রতিবেদনে বলা হয়, জনপ্রিয় ওই চেইন শপে স্থানীয় সময় গত শনিবার রাতে একদল পুলিশ সেখানকার কর্মীদের কাছে ফ্রিতে বার্গান চান। কিন্তু কর্মীরা তাতে রাজি না হওয়ায় প্রায় সাত ঘণ্টা তাদের আটকে রাখা হয়। এ সময় দোকানটিতে অনেক গ্রাহকই খাবারের অপেক্ষায় বসে ছিলেন।

এ বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া এক বিবৃতিতে ওই চেইনশপটির পক্ষ থেকে জানানো হয়েছে, আমাদের রেস্টুরেন্টে কর্মীদের সঙ্গে এ ধরনের ঘটনা এবারই প্রথম নয়। তবে আমরা নিশ্চিত হতে চাই যে এই ধরনের ঘটনা এবারই শেষ।

এদিকে, এ ঘটনার প্রতিক্রিয়ায় প্রাদেশিক পুলিশের জ্যেষ্ঠ কর্মকর্তা ইমান গনি টুইটারে জানায়, কেউ আইন হাতে তুলে নেওয়ার সুযোগ পাবে না। এ ছাড়া, ঘটনার সুষ্ঠ বিচারেরও প্রতিশ্রুতি দেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here