সুপার লীগের শুরুতে মুখোমুখি আবাহনী-মোহামেডান

0
58

বাংলা খবর ডেস্ক,ঢাকা:
হাই ভোল্টেজ দ্বৈরথে শুরু হচ্ছে সুপার লীগ পর্বের। প্রথম দিনেই মুখোমুখি আবাহনী-মোহামেডান। সুপার লীগের সব ম্যাচই হবে মিরপুরের শেরেবাংলা মাঠে। প্রতিদিন হবে তিনটি করে ম্যাচ। প্রথম খেলার সময় আগের মতোই, সকাল ৯টা। এছাড়া দুপুর ও সন্ধ্যার খেলাগুলো আধাঘণ্টা পিছিয়ে দেয়া হয়েছে। দ্বিতীয় ম্যাচ হবে দুপুর ২টায় আর দিনের শেষ ম্যাচ সন্ধ্যা সাড়ে ৬টায়। আজ সুপার লীগের প্রথমদিনে সন্ধ্যার ম্যাচে মুখোমুখি হবে চির প্রতিদ্বন্দ্বী আবাহনী-মোহামেডান।
সকাল ৯টায় মাঠে নামবে পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থানে থাকা প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব ও গাজী গ্রুপ ক্রিকেটার্স। দুপুরে মাঠে নামবে শীর্ষ দল প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ও ষষ্ঠ স্থান নিয়ে সুপার লীগে ওঠা শেখ জামাল ধানমণ্ডি ক্লাব।
এদিকে ঢাকার ক্লাব ক্রিকেটের শ্রেষ্ঠত্ব নির্ধারণী এ পর্বের লড়াই জমজমাট হলেও দুটি প্রতিবন্ধকতা নিয়ে শুরু হতে যাচ্ছে সুপার লীগ। প্রথমত প্রতিদিনই বৃষ্টি হচ্ছে। আষাঢ় মাস, বর্ষাকাল।
প্রথম পর্বেও প্রায় দিনই বৃষ্টি বাগড়া দিয়েছে। অনেক ম্যাচ হয়েছে কর্তিত ওভারে। ২০ ওভারের বদলে সুপার লীগেরও কিছু ম্যাচ বৃষ্টির কারণে ছোট হয়ে যেতে পারে। এছাড়া সুপার লীগের আকর্ষণও খানিকটা কমে গেছে। এ পর্বে নেই সাকিব আল হাসান ও তামিম ইকবাল। মোহামেডান অধিনায়ক সাকিব আল হাসান রাউন্ড রবিন লীগ শেষে গতকাল ভোরে যুক্তরাষ্ট্র চলে গেছেন পরিবারকে সময় দিতে। আর হাঁটুর ব্যথার কারণে সুপার লীগ থেকে সরে দাঁড়িয়েছেন প্রাইম ব্যাংকের নির্ভরতা বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here