পিএসজিতে আজ অভিষেক হতে পারে মেসির

0
72

বাংলা খবর ডেস্ক:
যত দ্রুত বার্সা থেকে পিএসজিতে যোগ দিয়েছেন লিওনেল মেসি, তত ধীর হলো তার অভিষেক। এর পেছনে অবশ্য কারণও আছে। কোপা আমেরিকার মতো বড় আসরের শুরু থেকে শেষ অবধি খেলা, এরপর নতুন একটা পরিবেশ, টিমমেট, কন্ডিশনে মানিয়ে নেওয়ার জন্যও কিছুটা সময় দরকার হয়। পিএসজি কোচ পচেত্তিনো বারবার সেটাই মনে করিয়ে দেন। কেবল মেসি একা নন, নেইমারকেও ছুটিতে রাখেন তিনি। আজ সেই প্রতীক্ষার অবসান হতে পারে। বাংলাদেশ সময় রাত ১২.৪৫টায় রেমজের মুখোমুখি হবে পিএসজি। এই ম্যাচ দিয়েই নতুন ক্লাবের জার্সিতে পথচলা শুরু হতে পারে আর্জেন্টাইন তারকার।

ম্যাচটা রেমজের মাঠে। তবু প্যারিসবাসীর অপেক্ষার শেষ নেই। ম্যাচ শুরুর বহু আগেই টিকিট বিক্রি শেষ। পুরো স্টেডিয়াম থাকবে কানায় কানায়। আর মেসি নামলে যে তাকে নিয়ে ভিন্ন আয়োজন থাকছেই দর্শকদের। প্ল্যাকার্ড, ব্যানার আর আতশবাজির বাহারি রঙে মেসির চোখমুখে আরও একবার রোমাঞ্চের হাসির দেখা মিলতে পারে। যদিও ম্যাচের আগের সংবাদ সম্মেলনে পিএসজি কোচ নিশ্চিত করে বলেননি মেসি মূল একাদশে থাকবেন, ‘রেমজ ম্যাচের আগে আমাদের প্রস্তুতিটা দারুণ হয়েছে। তিনজন- এমবাপ্পে, নেইমার ও মেসিও প্রস্তুত আছে। দেখা যাক তিনজনকে আমরা একসঙ্গে রাখতে পারি কিনা। আসলে এটা নিয়ে আরেকটু ভাবতে হবে।’

আবারও মেসি-নেইমার:

নেইমার যখন বার্সা ছেড়ে পিএসজিতে চলে যান। তখন দুই ক্লাবের মধ্যে রশি টানাটানি কম হয়নি। তবে নেইমার দূরে চলে গেলেও মেসির সঙ্গে বন্ধুত্ব ছিল ঠিকঠাক। এমনকি কোপা আমেরিকার ফাইনালে যখন ব্রাজিলকে হারিয়ে আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হয় তখনও মেসিকে সাধুবাদ জানান নেইমার। লম্বা সময় বার্সার আক্রমণভাগে কাঁধে কাঁধ মিলিয়ে খেলেছেন তারা। মাঝে সেখানে ছেদ পড়লেও আবারও এক হতে যাচ্ছেন। এবার বার্সা নয়, পিএসজির জার্সিতে দেখা যাবে তাদের। হয়তো আজ রেমজের বিপক্ষেই সেই প্রতিক্ষার অবসান হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here