‘নিউজিল্যান্ড ক্রিকেটারদের ভারত থেকে হুমকি দেয়া হয়েছে’

0
53

বাংলা খবর ডেস্ক:
সম্প্রতি ‘এক দিনের আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ’ সিরিজের প্রথম ম্যাচ শুরুর মাত্র ২০ মিনিট আগে পাকিস্তান সফররত নিউজিল্যান্ড দল তাদের সফর বাতিল করে দেশে ফিরে যাওয়ার সিদ্ধান্ত নেয়ার ঘটনায় ক্রিকেট বিশ্বে আলোচনা সমালোচনার ঝড় বইছে। নিউজিল্যান্ডের পর পাকিস্তান সফর বাতিল করেছে ইংল্যান্ড ক্রিকেট দলও।

এদিকে, পাকিস্তান ভারতের ‘নাম না জানা’ ব্যক্তির বিরুদ্ধে ই-মেইলে নিউজিল্যান্ডের ক্রিকেটারদের হুমকি পাঠানোর অভিযোগ করেছে। আল জাজিরার এক প্রতিবেদনে বলা হয়- এ বিষয়ে পাকিস্তানের তথ্যমন্ত্রী ফাওয়াদ চৌধুরী বুধবার সাংবাদিকদের বলেছেন, “ভারতের সাথে সংযুক্ত একটি ডিভাইস থেকে ভিপিএন (ভার্চুয়াল প্রাইভেট নেটওয়ার্ক) ব্যবহার করে ই-মেইল পাঠানো হয়েছিল, যার অবস্থান সিঙ্গাপুরের ঠিকানায় দেখাচ্ছে।”

তিনি বলেন, “পাকিস্তানের প্রাথমিক তদন্তে জানা গেছে, যে যন্ত্র থেকে গাপ্টিলের (নিউজিল্যান্ডের ক্রিকেটার) স্ত্রীকে ই-মেইল পাঠানো হয়েছিল সেটিও ভারতে নিবন্ধন করা হয়েছিল।”

পাকিস্তান বিষয়টি খতিয়ে দেখতে ইন্টারপোলের সাহায্য চাইবে জানিয়ে পাকিস্তানের তথ্যমন্ত্রী বলেন, আমরা মনে করি এটি আন্তর্জাতিক ক্রিকেটের বিরুদ্ধে যুদ্ধের সমতুল্য।

এদিকে, মঙ্গলবার পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান রমিজ রাজা তার ভাষায় “পশ্চিমা ব্লক” এর বিরুদ্ধে আক্রমণ করে বলেন যে, তারা তার দেশকে “ব্যবহার করে ছুঁড়ে ফেলে” দিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here