বিয়ের অনুষ্ঠানে টক দই পরিবেশন: বরপক্ষের হামলায় কনের পিতা নিহত

0
74

বাংলা খবর ডেস্ক:
ব্রাহ্মণবাড়িয়ার কসবায় বিয়ের অনুষ্ঠানে টক দই পরিবেশন করাকে কেন্দ্র করে বরপক্ষের হামলায় কনের পিতা ইকবাল হোসেন (৫০) নিহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। গতকাল বুধবার রাতে উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের গনকমুড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আজ দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল চত্বরে মৃত ইকবাল হোসেনের স্বজনরা অভিযোগ করে বলেন, গত মঙ্গলবার দুপুরে ইকবাল হোসেনের মেয়ে কারিমার সঙ্গে পাশের গ্রাম বিষ্ণাউড়ির দুলাল মিয়ার ছেলে পারভেজ মিয়ার বিয়ে হয়। বিয়ের অনুষ্ঠানে বরযাত্রীদের মধ্যে টক দই পরিববেশন করাকে কেন্দ্র করে বরপক্ষের লোকজনের সঙ্গে কনেপক্ষের লোকজনের প্রথমে তর্কাতর্কি ও পরে হাতাহাতির ঘটনা ঘটে। পরে গরমে দই টক হয়ে গেছে জানিয়ে কনেপক্ষের মুরুব্বিরা বরপক্ষের কাছে ক্ষমা চেয়ে বিষয়টি মিমাংসা করেন।

পরদিন বুধবার রাত ১০টার দিকে কনের পিতা ইকবাল হোসেন স্থানীয় বাজারে চা খেতে গেলে বরপক্ষের ৫-৬ জন যুবক টক দইয়ের বিষয়টি নিয়ে তার সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে যুবকরা ইকবাল হোসেনকে বেধরক মারধোর করেন। পরে আহত অবস্থায় ইকবাল হোসেনকে উদ্ধার করে স্থানীয়রা কসবা উপজেলা স্বাস্থ্য কেন্দ্র নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ইকবাল হোসেনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য তার লাশ আজ বৃহস্পতিবার সকালে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

এ বিষয়ে কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন ভুঁইয়া বলেন, ‘তার শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। আমরা ময়নাতদন্তের জন্য তার লাশ ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছি। এ ঘটনায় নিহতের স্ত্রী জোস্না বেগম বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here