মাথায় বলের আঘাত, উইন্ডিজ ক্রিকেটার হাসপাতালে

0
69

বাংলা খবর ডেস্ক:
ওয়েস্ট ইন্ডিজ ও স্বাগতিক শ্রীলঙ্কার মধ্যকার দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট শুরু হয়েছে আজ। গল আন্তর্জাতিক স্টেডিয়ামে সেই টেস্টের প্রথম দিনেই ঘটে গেল অনাকাঙ্খিত ঘটনা। হেলমেটে বলের আঘাত পেয়ে মাঠ ছেড়েছেন ওয়েস্ট ইন্ডিজের অভিষিক্ত ক্রিকেটার জেরেমি সোলোজানো।

ম্যাচে টসে জিতে ব্যাটিংয়ে নামে শ্রীলঙ্কা। সকালের সেশনের ২৪তম ওভারের ঘটনা। বল করছিলেন স্পিনার রোস্টন চেজ। শর্ট ফাইন লেগে ফিল্ডিং করছিলেন সোলোজানো। দিমুথ করুণারত্নের পুল শট তার হেলমেটের সামনের দিকে আঘাত করে। এতে দীর্ঘক্ষণ মাটিতে শুয়ে ছিলেন সোলোজানো। এরপর ফিজিও এসে তাকে দেখেন। পরবর্তীতে তাকে স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়। তার মাথা সাদা তোয়ালে দিয়ে ঢাকা ছিল।

দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট জানিয়েছে, হাসপাতালে তার স্ক্যান করানো হবে এবং ২৪ ঘণ্টা পুরোপুরি পর্যবেক্ষণে থাকবেন তিনি।

এদিকে, দুর্দান্ত ব্যাটিং করছে শ্রীলঙ্কা। প্রতিবেদন লেখার সময় লঙ্কানদের স্কোর এক উইকেটে ১৪৭ রান। অধিনায়ক দিমুথ করুণারত্নে ৭৭ ও ওশাদা ফর্নান্দো ৩ রানে ব্যাট করছেন। ৫৬ রান করে শ্যানন গ্র্যাব্রিয়েলের বলে সাজঘরে ফিরেছেন পাথুম নিশাঙ্কা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here