ক্যাট-ভিকির বিয়ের সকল প্রোগ্রাম ওলট-পালট করে দিচ্ছে ‘ওমিক্রন’

0
85

বাংলা খবর ডেস্ক:
বলিউডে সাম্প্রতিক সেলেব জুটির বিয়ে নিয়ে হৈচৈ বাড়াবাড়ি নিয়ে অনেকে আদিখ্যেতাও মনে করছেন। বিয়েতে কী খাওয়া হবে, কোথায় কাকে বসানো হবে, এইসব যাবতীয় খবরে যখন ভারতীয় মিডিয়া সয়লাব তখন তাদের এই সুখের খবরে শত্রুর হানা! জ্বী, ঠিক ধরেছেন, ক্যাটরিনা আর ভিকি কৌশলের বিয়ের কথায় বলা হচ্ছে। আর সেই শত্রু সালমান খান বা বলিউডের কোনো হিরো নন। অদেখা ভাইরাস!

করোনা ভাইরাসের এই নতুন সংযুক্ত ভীতিই ক্যাট-ভিকির বিয়ের সকল প্রোগ্রাম ওলট-পালট করে দিচ্ছে। অথচ অপেক্ষার মাত্র কয়েক দিন। এরইমধ্যেই তোড়জোড় শুরু। শোনা যাচ্ছে, করোনাভাইরাসের এই নতুন স্ট্রেনের আতঙ্কে অতিথি তালিকায় বেশ কিছু নাম ছাঁটাই করতে হয়েছে তাদের। বেশি সংখ্যক মানুষের জমায়েত এড়াতেই এই পদক্ষেপ তারকা-জুটির।

করোনা ভাইরাসের এই নতুন অবতারকে এখনও পুরোপুরি বুঝে ওঠা সম্ভব হয়নি। তবে ওমিক্রনকে হু ‘ভ্যারিয়েন্ট অব কনসার্ন’ বলে চিহ্নিত করেছে ইতিমধ্যেই। ‘ভিক্যাট’-এর সহকারীরা এ বিষয়টি নিয়ে চিন্তিত। দুই পরিবারের পরামর্শেই অতিথি তালিকা ছোট করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তারকা-জুটির ঘনিষ্ঠ বৃত্তের একজন সংবাদমাধ্যমকে বলেছেন, ‘ওঁরা কোনও ঝুঁকি নিতে চাইছেন না। অতিথি তালিকায় ভিকি-ক্যাটরিনা ওদের সহ-অভিনেতা, পরিচালক, প্রযোজকসহ সকলকেই আমন্ত্রণ জানাবেন বলে ঠিক করেছিলেন। কিন্তু এ বার নতুন করে ভাবা হচ্ছে।’ তাই নতুন করে অনেকেই মন খারাপ বা অভিমান করতেই পারেন ক্যাট-ভিকির বিয়েতে দাওয়াত না পাওয়ার কারণে!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here