এবার বিদায় নিল ক্রিস্টিয়ানো রোনালদোর ম্যানচেস্টার ইউনাইটেড

0
235

বাংলা খবর ডেস্ক:
চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলো থেকে লিওনেল মেসি ও তার দল পিএসজি বিদায় নিয়েছে। এবার ইউরোপ সেরার লড়াই থেকে বিদায় নিল ক্রিস্টিয়ানো রোনালদোর ম্যানচেস্টার ইউনাইটেড। দু’জন হেরেছেন মাদ্রিদের ক্লাবের কাছে।

মঙ্গলবার রাতে ওল্ড ট্রাফোর্ডে অ্যাথলেটিকো মাদ্রিদের বিপক্ষে ১-০ গোলে হেরেছেন রোনালদোরা। দুই লেগ মিলিয়ে ২-১ গোলে হেরে বিদায় নিয়েছে আসর থেকে। অথচ ঘরের মাঠে জয়ের ভালো সুযোগ ছিল সিআরসেভেনের।

এই নিয়ে টানা দু’বার চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলো থেকে একসঙ্গে বিদায় নিলেন মেসি ও রোনলদো। চলতি মৌসুমের শুরুতে দলবদল করেছেন দু’জনই। মেসি পিএসজি গিয়েছিলেন নেইমার-এমবাপ্পের সঙ্গে জুটি গড়ে ইউরোপ সেরার পুরস্কার জিততে।

রোনারদো রিয়াল মাদ্রিদ ছেড়ে গিয়েছিলেন জুভেন্টাস। ক্লাবটিতে খেলেছেন তিন মৌসুম। কিন্তু ওল্ড লেডিদের কাঙ্খিত চ্যাম্পিয়নস লিগ জেতাতে ব্যর্থ হয়েছেন। এরপর প্রথম ভালোবাসার ক্লাব ম্যানইউতে ফিরেছিলেন তিনি। কিন্তু সেখানেও হলেন ব্যর্থ।

রোনালদোর ব্যক্তিগত পারফরম্যান্স কিছুটা ভালো। সর্বশেষ লিগ ম্যাচে তিনি হ্যাটট্রিক করেছেন। কিন্তু ক্লাব চলতি মৌসুমেও পাচ্ছে না কোন শিরোপার স্বাদ। অন্যদিকে লিগ ওয়ান শিরোপা জয়ের পথে আছেন মেসি। কিন্তু তার ব্যক্তিগত পারফরম্যান্স ভালো নয়।

তারা তাই করব কবিতার ওই লাইনের মতো কিছু একটা একসঙ্গে আবৃত্তি করতে পারেন, ‘আয়, আয় দাদু, গলাগলি ধরে কেঁদে যদি হয় সুখ …।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here