রিকশায় বসা দেবকে টেনে নিলেন মিঠুন

0
172
অভিনেতা দেব ও মিঠুন চক্রবর্তী

বাংলা খবর ডেস্ক:
রিকশায় বসে আছেন টলিউড অভিনেতা দেব। আর সে রিকশা টেনে নিচ্ছেন বলিউড সুপারস্টার মিঠুন চক্রবর্তী! আর সে রিকশা টানার ভিডিও দেবের ফ্যানদের একটি ইনস্টাগ্রাম আইডিতে পোস্ট করা হয়েছে। ইতোমধ্যেই ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়, ‘প্রজাপতি’ নামের একটি সিনেমায় মিঠুন চক্রবর্তীর বিপরীতে অভিনয় করছেন দেব। কয়েক মাস আগে কলকাতায় হয়েছে এ ছবির কিছু অংশের শুটিং হয়েছে। তখন বলা হয়েছিল, ছবির কিছু অংশের শুটিং হবে উত্তরপ্রদেশের বারাণসীতে। সেখানে শুটিংয়ের ফাঁকে দেবকে রিকশায় চড়িয়ে টেনে নিলেন মিঠুন।

উল্লেখ্য, রাজনীতির দিক থেকে মিঠুন চক্রবর্তী ও দেবের অবস্থান একেবারেই ভিন্ন।দেব তৃণমূল কংগ্রেসের সংসদ সদস্য। আর মিঠুন বিজেপির নেতা। তবে সিনেমার পর্দায় তাদের পরিচয় শুধুই অভিনেতা। দেবের হাত ধরে বহু বছর পর বাংলা সিনেমার পর্দায় ফিরছেন মিঠুন। ‘প্রজাপতি’ ছবিতে বাবা ছেলের ভূমিকায় দেখা যাবে দেব ও মিঠুনকে।

‘প্রজাপতি’ সিনেমার পরিচালক অভিজিৎ সেন জানিয়েছেন, বাবা ও ছেলের সম্পর্কের গল্প বলবে এই ছবি। ছবিতে দেব, মিঠুন চক্রবর্তী ছাড়াও রয়েছেন মমতা শংকর। সবচেয়ে বড় ব্যাপার হল প্রায় ৪৬ বছর পর একসঙ্গে ফের বড়পর্দায় মমতা শংকর ও মিঠুন চক্রবর্তী। এটি ছবির আরও বড় চমক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here