ঢাকায় আসছে ‘জ্বিন’

0
64

বাংলা খবর ডেস্ক,ঢাকা:
ঢাকায় আসছে ‘জ্বিন’। অস্ট্রেলিয়ান নির্মাতা জর্জ মিলার এই জ্বিন দর্শকদের সামনে হাজির করবেন। শুধু হাজির নয় তিনটি ইচ্ছে পূরণ করেও দেখাবে তিনি।

গত ২৬ আগস্ট যুক্তরাষ্ট্রসহ বিশ্বের বিভিন্ন দেশে মুক্তি পায় জর্জ মিলার পরিচালিত সিনেমা ‘থ্রি থাউজেন্ড ইয়ারস অব লংগিং’। এই ছবিটিই এবার মুক্তি পাচ্ছে বাংলাদেশে।

ছবিটি ২ সেপ্টেম্বর থেকে বাংলাদেশের দর্শক দেখতে পাবেন ঢাকার স্টার সিনেপ্লেক্সে। কল্পকাহিনি নির্ভর এ সিনেমাতে অদ্ভুত ক্ষমতাবান এক জ্বিনের দেখা মিলবে। আর এই জ্বিনের চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় ব্রিটিশ অভিনেতা ইদ্রিস এলবা। সিনেমায় তাঁর সঙ্গে আরেকটি অন্যতম প্রধান চরিত্রে থাকছেন অস্কারজয়ী অভিনেত্রী টিলডা সুইনটন।

অন্যদিকে, এই সিনেমার মাধ্যমে সাত বছর পর আবারও পরিচালকের আসনে ফিরেছেন জর্জ মিলার।

সিনেমার গল্পে দেখা যাবে, আরব্য রজনীর আলাদিনের গল্পে যেমন চেরাগ ঘষলেই দৈত্য বেরিয়ে আসে, এরপর চেরাগের মালিক হুকুম দিলেই পালন করে সে। একজন নারী লেখিকার সামনে হঠাৎ হাজির হয় জ্বিন। সে নিজের মুক্তির বিনিময়ে তিনটি ইচ্ছে পূরণ করার প্রতিশ্রুতি দেয়। তুরস্কের ইস্তাম্বুলে একটি হোটেল রুমে তাদের কথোপকথন অপ্রত্যাশিত পরিণতির দিকে নিয়ে যায়। অদ্ভুত এই জ্বিনের ক্ষমতা দেখার জন্য উদগ্রীব হয়ে আছেন অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here