লাইভে এসে মিডিয়ার ওপর ক্ষোভ ঝাড়লেন সাব্বির

0
54

বাংলা খবর ডেস্ক:
বিশ্বকাপ দল থেকে বাদ পড়ায় এবং তার দলে অন্তর্ভুক্তি নিয়ে প্রশ্ন তোলায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের পেজ থেকে ক্ষোভ প্রকাশ করেছেন ক্রিকেটার সাব্বির রহমান। লাইভে তিনি তার ব্যক্তিগত জীবন নিয়ে নিউজ না করার জন্য বলেছেন এবং দলে জায়গা পাওয়া নিয়ে প্রশ্ন তোলায় ব্যবস্থা গ্রহণের কথা জানিয়েছেন।

অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত টি-২০ বিশ্বকাপের বাংলাদেশ দলে ছিলেন সাব্বির রহমান। কিন্তু এশিয়া কাপ, আরব আমিরাতের বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজে ও নিউজিল্যান্ডে হওয়া ত্রিদেশীয় সিরিজে সুযোগ পেয়েও পারফরম্যান্স না করায় বিশ্বকাপের চূড়ান্ত দল থেকে বাদ দেওয়া হয়েছে তাকে।

সাব্বির বলার মতো পারফরম্যান্স না করেও হুট করেই টি-২০ ফরম্যাটে হওয়া এশিয়া কাপের দলে জায়গা পান। তার আগে ওয়েস্ট ইন্ডিজে ‘এ’ দলের হয়ে সফরে তিনি ফিফটি করেন। ওটাই তার জাতীয় দলে আসার পথ খুলে দেয়।

জাতীয় দল থেকে বাদ পড়ায় এবং তার বিরুদ্ধে নেতিবাচক প্রতিবেদন আসায় রোববার রাতে লাইভে এসে সাব্বির বলেন, ‘আমি পেশাদার ক্রিকেটার। আমার ব্যক্তিগত জীবন আছে। তা নিয়ে নিউজ করার কিছু দেখি না। টিকটক করে এমন কোন দোষও করিনি। আশা করবো সাংবাদিক ভাইরা এসব থেকে বিরত থাকবেন।’

বিশ্বকাপ দল থেকে বাদ পড়ার বিষয়ে সাব্বির বলেন, ‘পারফরম্যান্স না করায় আমাকে বাদ দিয়েছে। এটা নিয়ে আমি অখুশি নই। আশা করছি, যে বা যারা আমার জায়গায় খেলবেন তারা পারফরম্যান্স করবেন। সমকাল নিউজ করেছে, আমি নাকি বিসিবির ম্যানেজমেন্টের সঙ্গে কথা বলে টিমে ঢুকেছি। আমি পারফরম্যান্স না করলে ডাক পেতাম না। লবিং করলে তিন বছর আগেই ডাক পেতাম। আমি এ বিষয়ে সমকালের বিরুদ্ধে সঠিক ব্যবস্থা নেব।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here