ফ্লাইওভারে ছিনতাই: র‌্যাব সদস্যসহ গ্রেপ্তার ৩

0
65

বাংলা খবর ডেস্ক,ঢাকা:
ঢাকার মহাখালী ফ্লাইওভারে গাড়ি থামিয়ে ছিনতাই চেষ্টার অভিযোগে এক র‌্যাব সদস্যসহ তিনজনকে গ্রেপ্তার করেছে বনানী থানাপুলিশ। এ ঘটনায় গতকাল শনিবার আল মোমেন নামে এক র‌্যাব সদস্যসহ চারজনের বিরুদ্ধে মামলা করেছেন ভুক্তভোগী শহীদুল ইসলাম। গ্রেপ্তার অন্য আসামিরা হলো- আরিয়ান আহমেদ জয় ও ফরহাদ হোসেন। এ ছাড়া জালাল নামে এক আসামি পলাতক রয়েছেন।

ট্রাভেল এজেন্সির ব্যবসার সঙ্গে জড়িত মামলার বাদী শহীদুল ইসলাম বলেন, তার ভাগ্নে রিয়াজকে সঙ্গে নিয়ে বিমানবন্দর থেকে একটি ভাড়া গাড়িতে তারা যাচ্ছিলেন। মহাখালী ফ্লাইওভারে তাদের গাড়িটি উঠলে ব্যারিকেট দিয়ে গাড়ি থামিয়ে জানালা দিয়ে পিস্তল ধরে। গাড়ি থেকে বের হওয়ার পর বলে- আমরা সোনা চোরাচালানকারী। আমরা বলি, আমাদের চেক করে দেখেন। তখন আমাদের মারধর শুরু করে। গুলি করে মেরে ফেলার হুমকি দেয়। তারপর হাতে হ্যান্ডকাফ পরিয়ে দেয়। এ সময় আমরা চিৎকার শুরু করলে এক ব্যক্তি গাড়ি থামিয়ে ৯৯৯-এ কল করেন। তখন সে পথ দিয়ে মোটরসাইকেলে বাসায় ফিরছিলেন ঘটনার প্রত্যক্ষদর্শী সাকিব নামে এক পুলিশ সদস্য, হট্টগোল দেখে তিনিও এগিয়ে আসেন। পরে জনতা একজনকে ধরে ফেলে, বাকিরা পালিয়ে যায়। পুলিশ অভিযান চালিয়ে র‌্যাব সদস্য আল মোমেনসহ দুজনকে গ্রেপ্তার করে।

পুলিশ জানিয়েছে, তাদের এমন দৃশ্য দেখে পাশ দিয়ে যাওয়া একজন সাংবাদিক ও পুলিশ সেই অপহরণকারীদের পরিচয় জানতে চাইলে তারা পরিচয়পত্র দেখান। কিন্তু

সেই পরিচয়পত্র ছিল মেয়াদোত্তীর্ণ। এক পর্যায়ে এক প্রত্যক্ষদর্শী জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল করে। ওই সময় র‌্যাবের জ্যাকেট পরিহিত ব্যক্তিরা তাকেও গাড়িতে তোলার চেষ্টা করে। তবে তারা বাধা দিলে ওই ব্যক্তিরা সেখান থেকে দ্রুত পালিয়ে যায়। আটক ব্যক্তির কাছে থেকে পুলিশ একটি অস্ত্রও জব্দ করেছে।

মামলার এজাহারে বলা হয়েছে, গ্রেপ্তার র‌্যাব সদস্য আল মোমেন বাংলাদেশ সেনাবাহিনীর একজন সদস্য। প্রেষণে র‌্যাব ১-এ কর্মরত। গ্রেপ্তার আরিয়ান আহমেদ জয় জানিয়েছেন, তিনি টঙ্গীতে একটি গার্মেন্টসে চাকরি করেন। আল মোমেন নামের এক র‌্যাব সদস্যের সাথে মাদক সংক্রান্ত কিছু কাজে করতে গিয়ে পরিচয় হয়। পরে মমিন তাকে দিয়ে আরও কিছু কাজ করায়। ঘটনার দিন একটি অপারেশনের কথা বলে মহাখালী ফ্লাইওভারে নিয়ে আসেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here