আরহামের জন্মদিনে মুস্তাফিজ একাই ‘সিঙ্গেল’

0
191

স্পোর্টস ডেস্ক: বাবা দেশসেরা ওপেনার। ক্রিকেট বিশ্বে তার নামডাক আছে। এই মুহূর্তে স্ত্রী সন্তান নিয়ে অবস্থান করছেন সংযুক্ত আরব আমিরাতে। পাকিস্তান সুপার লিগ (পিএসএল) খেলতে তামিম ইকবালের সঙ্গে আরও আছেন ‘কাটার মাস্টার’ খ্যাত মুস্তাফিজুর রহমান এবং মাহমুদ উল্লাহ রিয়াদ। জুনিয়র তামিম ইকবালের জন্মদিনটা তাই দুবাইতেই কাটালেন পিএসএলের বাংলাদেশি তারকারা।

৩ বছরে পা দেওয়া আরহাম ইকবাল খানের জন্ম ২০১৬ সালের ২৮ ফেব্রুয়ারি। ছোট্ট আরহামের বিভিন্ন মজার কর্মকাণ্ডের ছবি আর ভিডিও সোশ্যাল সাইটের কল্যাণে সবসময়ই দেখতে পান ভক্তরা। তার তিন বছরে পদার্পণ উপলক্ষে দেশের বাইরে পার্টির আয়োজন করেন তামিম দম্পতি। সেই পার্টির ছবিগুলো সোশ্যাল সাইট ইনস্টাগ্রামে পোস্ট করেছেন মুস্তাফিজুর রহমান।

তামিম দম্পতির সঙ্গে দেখা গেছে মাহমুদ উল্লাহ রিয়াদ, তার স্ত্রী এবং সন্তানকে। মুস্তাফিজ এখনও বিবাহিত নন। বেচারা তাই একাই ছবিতে পোজ দিয়েছেন। সবাইকে একটি রেস্টুরেন্টে খাবার খেতেও দেখা যাচ্ছে। দেশের বাইরে সতীর্থরা একসাথে বেশ আনন্দঘন কিছু সময় কাটিয়েছেন। ইনস্টাগ্রামে মুস্তাফিজের পোস্টে অনেক ভক্তরাই মজা করে লিখেছেন, ‘মুস্তাফিজ ভাই তো দেখছি একাই সিঙ্গেল।’

পিএসএলের শুরু থেকেই মুস্তাফিজ দুর্দান্ত বোলিং করে যাচ্ছেন। তবে এখনও জ্বলে উঠতে পারেননি তামিম ও মাহমুদ উল্লাহ। এই তিন তারকার সঙ্গে পিএসএল খেলতে যাওয়ার কথা ছিল বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসানের। কিন্তু ইনজুরি আক্রান্ত টাইগার টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক আসন্ন ত্রিদেশীয় সিরিজেও প্রথম কয়েকটি ম্যাচ খেলতে পারবেন না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here