এবার শাড়ি গায়ে কিম কার্দাশিয়ান!

0
525

তাকে সবাই জানে খোলামেলা ছবি আর জীবনাচারের জন্য। কিম কার্দাশিয়ান। মার্কিন মুল্লুকের রিয়েলিটি টিভি শো সেলিব্রিটি। বিভিন্ন ধরনের আউটফিটে অসাধারণ সব গ্লামারাস লুকে ফটোশুট করে মাথা ঘুরিয়ে দেন ভক্তদের- কখনো এক্কেবারে নিমসুতোয়।

সেই কিম কার্দাশিয়ান এবার এলেন বাঙালি নারীর আদরণীয় আর আটপৌরে পোশাক শাড়ি গায়ে। তবে শাড়ি যতটা না তার গায়ে ছিল তারচেয়ে ছিল বাইরে বা বাতাসে- ছবি দেখে এমন সন্দেহ হতেই পারে।

লাল শাড়িতে কিম কার্দাশিয়ান    ছবি-ইন্সটাগ্রাম

তবুও কথা হচ্ছে মার্কিনি এই মডেল-সেলিব্রিটির দেহতণুতে উঠেছে বাঙালির অহঙ্কার শাড়ি। এতে কিম কার্দাশিয়ান নিজে ঐশ্বর্যময়ী হয়েছেন না গর্বিত হয়েছে শাড়ি- কেউ কেউ এমন প্রশ্নও তুলতে পারেন। তবে শোবিজ জগতের জন্য এটা একটি আগ্রহোদ্দীপক ঘটনাই বটে।

সম্প্রতি করানো এক ফটোশুটে তাকে লাল রংয়ের চমকদার শাড়িতে দেখা গেছে।

যদিও কিম কার্দাশিয়ান আর বিকিনি বা সমুদ্র কিংবা সুইমিং পুলে খুল্লামখুল্লা পোশাক অনেকটাই যেন সমার্থক। সেই কিম এশীয় অঞ্চলের বিশেষ করে তুলনামূলক রক্ষণশীল ভারতীয় উপমহাদেশীয় ঐতিহ্যবাহী পোশাকে নিজেকে প্রকাশ করতে চাইলেন। তা অবশ্যই বিশেষ কিছু হবে। রেড ওয়াইন রংয়ের শিমরি জাতের শাড়িতে তাকে অসাধারণ লাগছে বলে ভক্তরা অনেকেই মত দিয়েছে।

সচরাচর কিমকে এমন গেটআপে দেখে অভ্যস্ত তার ভক্তরা 

বিশ্বখ্যাত ফ্যাশন ম্যাগাজিন ভোগের জন্য ৩৭ বছর বয়সী কিম এই শাড়ি গায়ে দেওয়া ফটোশুট করিয়েছেন বলে জানা গেছে। সাময়িকীটির মার্চ সংস্করণে দেখা যাবে এর ছবিগুলো। আর কিম কার্দাশিয়ানকে শাড়িতে ঢেকেছেন বাঙালি ডিজাইনার সব্যসাচী মুখ্যোপাধ্যায়।

 

সামাজিক মাধ্যমে তিনি খুবই তৎপর। প্রায় প্রতিদিন নিত্যনতুন ছবি আপলোড করে ভক্তদের নিজের উপস্থিতি জানান দেন কিম।
সূত্র : জনসত্তা.কম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here