খালেদা জিয়া মাদার অব থিবস এন্ড টেরর : হাছান

0
317

ঢাকা: আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়াকে মাদার অব ডেমোক্রেসি উপাধি না দিয়ে মাদার অব থিবস এন্ড টেরর উপাধি দেওয়া উচিত। তার দুই পুত্রের দুর্নীতি দেশে-বিদেশে প্রমাণিত। আর তিনিও এতিমের টাকা চুরি করার দায়ে কারাগারে রয়েছেন।

আওয়ামী লীগের অন্যতম মুখপাত্র ড. হাছান মাহমুদ দুপুরে রাজধানীর ঢাকা রিপোটার্স ইউনিটি মিলনায়তনে বাংলাদেশ স্বাধীনতা পরিষদের উদ্যোগে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

হাছান বলেন, খালেদা জিয়া রাজনীতিতে দুর্বৃত্তায়ন চালু, মানুষ পুড়িয়ে হত্যা ও দুর্নীতির আশ্রয় নিয়ে যে দুর্গন্ধের সৃষ্টি করেছেন তা তাকে কোনো উপাধি দিয়েই দূর করা সম্ভব নয়।

তিনি বলেন, বিএনপি নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীর খালেদা জিয়াকে তথাকথিত মাদার অব ডেমোক্রেসী উপাধি দিয়ে জাতির সঙ্গে তামাশা করেছেন।

তিনি বলেন, বিএনপি ১৯৯৬ সালের ১৫ ফেব্রুয়ারী ভোটার বিহীন নির্বাচনের মাধ্যমে এক মাসের জন্য নির্বাচিত হয়ে খালেদা জিয়া বঙ্গবন্ধুর খুনীকে বিরোধী দলীয় নেতা নির্বাচিত করেছিলেন। আর সরকার পতনের আন্দোলনের নামে নিরীহ মানুষকে যেভাবে পুড়িয়ে হত্যা করেছেন তাতে তিনি গণতান্ত্রিক নেত্রী হতে পারেন না।

সংগঠনের উপদেষ্টা চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী এডভোকেট শামসুল হক টুকু এমপি, তাঁতী লীগের কার্যকরি সভাপতি সাধনা দাস গুপ্তা, আজকের সূর্যোদয়ের সম্পাদক খন্দকার মো. মোজাম্মেল হক ও স্বাধীনতা পরিষদের সভাপতি মো. জিন্নাত আলী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here