‘সরকারী টাকা ব্যবহার করে ভোট চাওয়া অন্যায় ও অনৈতিক’

0
193
গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, সরকারী টাকা ব্যবহার করে ভোট চাওয়া অন্যায় ও অনৈতিক। প্রধানমন্ত্রী যখন বলেন ভোট চাওয়া তার রাজনৈতিক অধিকার তখন জানতে ইচ্ছে করে তিনি কি ভুলে গেছেন সভা-সমাবেশ করা বিরোধী দলের রাজনৈতিক অধিকার না? তিনি নিজের অধিকারের কথা বলেন অথচ অন্যের অধিকারের কথা ভুলে যান কেন? আজ সোমবার তোপখানায় বাংলাদেশ শিশু কল্যাণ মিলনায়তনে বাংলাদেশ লেবার পার্টি আয়োজিত ‘সুশাসন, বেগম খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র কোন পথে’ শীর্ষক গোলটেবিল আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমাদের প্রধানমন্ত্রী খুবই বুদ্ধিমতী। তার পেছনে রয়েছে ভারতীয় আধিপত্যবাদী শক্তি। এই শক্তিকে খাটো করে দেখার কোন সুযোগ নাই। সুতরাং ভারত থেকে আমাদের সকলকে সাবধানে থাকতে হবে। তিনি বলেন, বিএনপিকে সকল শক্তির সমন্বয়ে জাতীয় ঐক্যমঞ্চ করে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে মোকাবেলা করতে হবে। যদি জাতীয় ঐক্য প্রতিষ্ঠা করা যায় তাহলে জনতার স্রোত তৈরী হতে বাধ্য। আর জনতার স্রোত তৈরী হলে আগামী নির্বাচন যেভাবেই হোক ফল উল্টে যেতে বাধ্য।

তিনি বলেন, আজকের স্বাধীন-সার্বভৌম বাংলাদেশ কোন এক দল বা এক ব্যাক্তির অবদান নয়। এই রাষ্ট্র প্রতিষ্ঠায় যার যে অবদান তাকে তার স্বীকৃতি দিতে হবে। তার প্রাপ্য মর্যাদা দিতে হবে। যারা বলেন জিয়াউর রহমানকে তারা চিনেন না, মুক্তিযুদ্ধে তাদের অংশগ্রহণ ও অবদান প্রশ্নবিদ্ধ। তাদের মনে রাখা উচিত ১৯৭১সালের ২৬শে মার্চের পর জাতি জিয়াউর রহমানকেই চিনতো তাদের নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here