জুভেন্টাসের মাঠে কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে ৩-০ গোলে জিতলো রিয়াল মাদ্রিদ। ক্রিস্তিয়ানো রোনালদোর জোড়া গোলে জিতে চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে এক পা দিয়ে রাখলো বর্তমান চ্যাম্পিয়নরা।

তিন মিনিটে জুভেন্টাসের জালে প্রথম বল রোনালদোর। এতেই ইউরোপের এক নম্বর প্রতিযোগিতায় আরেকটি রেকর্ড গড়লেন রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ড।

২০১৮ সালে অদম্য রোনালদো চ্যাম্পিয়নস লিগ কোয়ার্টার ফাইনালে দারুণ একটি রেকর্ড গড়লেন। এই প্রতিযোগিতায় টানা ১০ ম্যাচ গোল করলেন তিনি।

প্যারিস সেন্ত জার্মেইর বিপক্ষে শেষ ষোলোর দুই লেগে তিন গোল করা পর্তুগিজ তারকা তার ধারাবাহিকতা ধরে রাখলেন অ্যালিয়েঞ্জ স্টেডিয়ামে। মাত্র ২ মিনিট ৪৭ সেকেন্ডে ইস্কোর পাস থেকে গোলমুখ খোলেন রোনালদো। তার চ্যাম্পিয়নস লিগ ক্যারিয়ারে জুভেন্টাসের বিপক্ষে এই গোলটাই ছিল দ্রুততম।

এই আসরে বরুশিয়া ডর্টমুন্ড, আপোয়েল নিকোশিয়া ও টটেনহ্যামের বিপক্ষে গ্রুপ পর্বের সব ম্যাচে গোল করেছিলেন তিনি। তার এই গোলের ধারা শুরু হয়েছিল গত বছরের ফাইনালে জুভেন্টাসের বিপক্ষেই।

চ্যাম্পিয়নস লিগ ইতিহাসের প্রথম খেলোয়াড় হিসেবে টানা ১০ ম্যাচে গোলের রেকর্ড গড়লেন ইউরোপের শীর্ষ গোলদাতা। এনিয়ে ইউরোপের শীর্ষ মঞ্চের কোয়ার্টার ফাইনালে রোনালদোর গোল ২১টি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here