শুক্রবার সারা দেশে মুক্তি পেয়েছে চলচ্চিত্র ‘পলকে পলকে তোমাকে চাই’। ছবিটি পরিচালনা করেছেন শাহনেওয়াজ শানু। ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন নায়ক বাপ্পী চৌধুরী ও মাহিয়া মাহি। ছবিটির ব্যবসা ভালো হচ্ছে বলে দাবি করেছেন অভিনেতা। নিজের ফেসবুক হ্যান্ডেলে এ নিয়ে একটি পোস্ট দিয়েছেন বাপ্পী।
গণমাধ্যম কর্মীদের ধন্যবাদ জানিয়ে বাপ্পী বলেন, অনেকদিন পর আমার নতুন ছবি পলকে পলকে তোমাকে চাই মুক্তি পেয়েছে। কোনও প্রকার প্রমোশন ছাড়াই ছবিটি ৭০টিরও বেশি হলে মুক্তি পায়। তবে আমার সাংবাদিক ভাইদের ধন্যবাদ। তারা ভালোবেসে নিজ নিজ অবস্থান থেকে দর্শকদের কাছে সিনেমাটির খবর জানিয়েছেন।
তিনি বলেন, মুক্তির প্রথম দিন থেকেই দর্শকদের উচ্ছাস দেখে আমি অভিভূত। তাদের এ ভালোবাসাই আমার আগামী পথ চলার শক্তি। নির্মাতার কাছ থেকে তৃতীয় দিনেও ছবিটির সেল রিপোর্ট ভালোর খবর পেলাম। সবাইকে আমার পক্ষ থেকে ভালোবাসা। আসুন সবাই বাংলা ছবি দেখি, দেশীয় ছবির পাশে থাকি। সবাই ভালো থাকুন, আনন্দে থাকুন।
‘পলকে পলকে তোমাকে চাই’ ছবিতে বাপ্পি-মাহি ছাড়া আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, আহমেদ শরীফ, সাদেক বাচ্চু, শিবা শানু, জারাসহ অনেকে। ছবিটির কাহিনি ও সংলাপ লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here