ভারতের ঝাড়খণ্ড দেব পাবলিক স্কুলের দশম শ্রেণির ছাত্র সৌরভ কুমারের বয়স মাত্র ১৫ বছর। ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির অন্ধ ভক্ত। প্রিয় ক্রিকেটারের খেলা স্টেডিয়ামে বসে দেখার শখ সৌরভের। কিন্তু বাবার অনুমতি না মেলায় কখনো দেখার সুযোগ হয়নি। তবে মন তো আর মানে না, সে যেভাবেই হোক সুযোগ বের করে নেয়।
ধোনির খেলা দেখতে সৌরভ ঘটিয়ে ফেলেছেন রীতিমত এক তোলপাড় করা কা-। কিডন্যাপিংয়ের গল্প সাজিয়ে বাড়ি থেকে উধাও ছিল সে। উদ্দেশ্য মুম্বাই। যেখানে ৭ এপ্রিল ওয়াংখেড়ে স্টেডিয়ামে আইপিএল-এর উদ্বোধনী ম্যাচে মুম্বাইয়ের বিপক্ষে মাঠে নেমেছিল ধোনির চেন্নাই সুপার কিংস।
বৃহস্পতিবার (৫ এপ্রিল) রামগড় জেলার বাসিন্দা হোটেল ব্যবসায়ী অশোক সাউর ছেলে সৌরভকে স্কুল শেষে খুঁজে পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখুঁজির পর তার স্কুটারটি পাওয়া যায় জঙ্গল সংলগ্ন একটি মন্দিরের কাছে। ছেলে কিডন্যাপ হয়েছে মনে করে শুক্রবার পুলিশকে ছেলে নিখোঁজের বিষয়টি জানান অশোক।
বিষয়টি আমলে নিয়ে দ্রুতই মাঠে নেমে পড়ে পুলিশ। প্রযুক্তির সহায়তা নিয়ে পুলিশের একটি দল পার্শ্ববর্তী মধ্যপ্রদেশে অভিযান চালায়। কিন্তু সৌরভের হদিস মেলে না। সৌরভের অবস্থান দ্রুতই বদলাতে থাকে। উদ্ধার তৎপরতা চালিয়ে যেতে থাকে পুলিশ। অবশেষে মুম্বাই থেকে উদ্ধার করা হয় তাকে।
উদ্ধারের পর পুলিশ জানতে পারে, ধোনির ব্যাকুল ভক্ত এই কিশোর। আইপিএল-এর প্রথম ম্যাচে গ্যালারিতে বসে প্রিয় ক্রিকেটারের খেলা দেখতেই মুম্বাই এসেছে। তার বাবা মুম্বাই যাওয়ার অনুমতি দিত না বলেই কাউকে কিছু না জানিয়ে কিডন্যাপিংয়ের গল্প সাজিয়ে ঘর ছাড়ে সে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here