মুক্তির প্রথম সপ্তাহ স্বগৌরবেই প্রেক্ষাগৃহে চলছে‘স্বপ্নজাল’। দর্শকদের সঙ্গে সিনেমাটি দেখতে আজ বুধবার রাজধানীর শ্যামলী হলে যাবেন পরীমনি। সেখানে সন্ধ্যার শোতে দর্শক সারিতে বসে সিনেমাটি উপভোগ করবেন বলে জানিয়েছেন এই অভিনেত্রী।
এক ফেসবুক পোষ্টে এই তথ্য জানিয়েছেন পরী। তিনি জানান, আজ ‘স্বপ্নজাল’র ৬ দিন… চলো আজ আমরা এক সাথে ছবিটা দেখি, যারা ফ্রি আছো। শ্যামলীতে বিকেল সাড়ে ৫টায়। কে কে যাচ্ছি তাহলে?
অনেক দর্শকই জানিয়েছেন, ইতিমধ্যে তারা ছবিটি দেখে ফেলেছেন! ঢাকার বাইরের দর্শকরা জানিয়েছেন, তারা ছবিটি দেখেছেন। পরীমনির অভিনয় তাদের মুগ্ধ করেছে। কেউ কেউ আবার পরীকে নিজদের এলাকার সিনেমা হলে ছবিটি দেখার আমন্ত্রণ জানিয়েছেন। তারা এও বলেছেন, সুযোগ পেলে নিজের এলাকায় প্রিয় নায়িকার সঙ্গে আবার ছবিটি দেখবেন!
উল্লেখ্য, সিনেমাটি নির্মাণ করেছেন ‘মনপুরা’ খ্যাত চলচ্চিত্র নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম। যৌথ প্রযোজনায় নির্মিত এ সিনেমায় পরীমনির বিপরীতে অভিনয় করেছেন নবাগত ইয়াশ রোহান। বাংলাদেশ থেকে বেঙ্গল ক্রিয়েশন্স ও ভারত থেকে বেঙ্গল বারতা সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে।
পরীমনি-ইয়াশ রোহান ছাড়াও এতে অভিনয় করেছেন ইরেশ যাকের, ফজলুর রহমান বাবু এবং মিশা সওদাগরসহ অনেকে। সিনেমাটির সংগীত পরিচালনা করছেন অর্ণব। ২০১৫ সালের ফেব্রুয়ারিতে চাঁদপুর শহরের ডাকাতিয়া নদীর পাড়ে ‘স্বপ্নজাল’-এর শুটিং শুরু হয়।এরপর কলকাতাসহ দেশের বিভিন্ন স্থানে দৃশ্যধারণের কাজ হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here