রাম চরণ, ভারতের দক্ষিণী সিনেমার সুপারস্টার। সম্প্রতি তার অভিনীত ‘রাঙ্গাথালাম’ সিনেমাটি ব্যাপক দর্শকপ্রিয়তা পেয়েছে। এতে প্রথমবার তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু।
সুকুমার পরিচালিত এ সিনেমাটিতে সামান্তা ও রাম চরণের রসায়নও বেশ মুগ্ধ করেছে দর্শককে। সিনেমাটির একটি অংশে রাম চরণ ও সামান্থার চুম্বন দৃশ্য রয়েছে।
কিন্তু এক সংবাদ সম্মেলনে চুম্বন দৃশ্যটি নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে সামান্থা বলেন, ‘ঠোঁটে চুম্বনের দৃশ্যটি সত্যি নয়। আমি রাম চরণের গালে চুম্বন করেছিলাম। কিন্তু ক্যামেরা এটিকে লিপলক বানিয়েছে। এটা একটি চিটিং শট। শুটিংয়ের সময় আমরা এরকম কোনো দৃশ্যে অভিনয় করিনি।’
‘আপনারা বিবাহিত একজন নায়িকাকে লিপ কিসের বিষয়ে প্রশ্ন করতে পারেন কিন্তু বিবাহিত একজন নায়ককে কেন এই প্রশ্ন করতে পারেন না? কেন নায়ক-নায়িকার মধ্যে এই ব্যবধান?’ এমন প্রশ্ন ছুড়েই হেসে ওঠেন সামান্থা।
সিনেমায় দৃশ্যটির প্রয়োজনীয়তা ব্যাখ্যা করে তিনি বলেন, “চুম্বন দৃশ্য আমাদের কাজেরই একটি অংশ। গল্পের প্রয়োজনে এ ধরনের দৃশ্য ডিমান্ড করে। আর পরিচালক এই দৃশ্যের প্রয়োজনীয়তা আমার কাছে ব্যাখ্যা করেছিলেন। পরিচালক আমাকে বলেছিলেন, ‘আপনি যদি এটি পছন্দ করেন তবে করেন।’ আমি দৃশ্যটি উপলদ্ধি করে দেখেছি, এই চুম্বন দৃশ্যটি খুব প্রয়োজন ছিল।”
ড্রামা ঘরানার ‘রাঙ্গাথালাম’ সিনেমায় আরো অভিনয় করেছেন-প্রকাশ রাজ, অমিত শর্মা, রুহিনি, পূজা হেজ, নরেশ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here