তার কাছে বৈশাখের আগেই পৌঁছে গিয়েছিল টিপ, চুড়ি,আলতা, ফুল, চুলের ফিতা, মাটির গহনা, সুতির শাড়ি। উপহার হিসেবে। বাঙালিয়ানার এমন উপহারে তিনি বিমোহিত হন। যার ফলশ্রুতি তার নিজস্ব ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট। ‘বসগিরি’, ‘শুটার’, ‘রংবাজ’ খ্যাত শবনম বুবলী দিয়েছেন এ পোস্ট। বৈশাখের আগে দেয়া পোস্টে বাঙালিয়ানার প্রতি মুগ্ধতার বহিঃপ্রকাশ ঘটেছে।
বৃহস্পতিবার (১৯ এপ্রিল) দেওয়া পোস্টে লেখা হয়, টিপ, চুড়ি,আলতা, ফুল, চুলের ফিতা, মাটির গহনা, সুতির শাড়ি (পুরোই বাঙালিয়ানা)। পহেলা বৈশাখ উপলক্ষে এতো সুন্দর উপহার পাঠানোর জন্য অসংখ্য ধন্যবাদ চ্যানেল আই ইমপ্রেস টেলিফিল্মকে।’ মুগ্ধতা মেশানো শবনম বুবলির এই পোস্ট প্রশংসা অর্জন করেছে নেটিজেনদের।
বাঙালিয়ানার এই উপহার বুবলীর কাছে গেছে ‘আলতা বানু’ সিনেমার প্রচারণার অংশ হিসেবে। ফরিদুর রেজা সাগরের গল্পে অরুণ চৌধুরী নির্মিত সিনেমাটি শুক্রবার (২০ এপ্রিল) মুক্তি পাচ্ছে। প্রচারণার বিষয়ে পরিচালক অরুণ চৌধুরী বলেন, ‘আলতা বানুর এমন উপহার আমরা আমাদের তারকাদের কাছে পৌঁছে দিচ্ছি নতুন বছর উপলক্ষ্যে। উপহার পেয়ে বুবলী সেটা আবার ফেসবুকে তার অ্যাকাউন্টে পোস্ট করেছে দেখে ভালো লাগছে।
রাত পোহালেই মুক্তি পাচ্ছে অরুণ চৌধুরীর পরিচালনায় ইমপ্রেস টেলিফিল্মের ছবি ‘আলতা বানু’। এতে অভিনয় করেছেন জাকিয়া বারী মম, ফারজানা রিক্তা,আনিসুর রহমান মিলন, রাইসুল ইসলাম আসাদ, দিলারা জামান ও মামুনুর রশীদ।
ফরিদুর রেজা সাগরের গল্পে আলতাবানুর সংলাপ লিখেছেন বৃন্দবন দাস। দুই বোনের জীবনের নানা ঘটনা নিয়ে নির্মিত হয়েছে এই ছবি। ২ ঘণ্টা ১০ মিনিটের এই ছবিটির মুক্তি নিয়ে কিছুটা জটিলতা তৈরি হয়েছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here