এর মধ্যেই সর্বভারতীয় এক প্রচারমাধ্যমের খবর, প্রীতি জিন্টা একজন ক্রিকেটারকে চান তাঁর দলের হয়ে খেলুক। প্রত্যাশা জাগিয়ে এবারও ব্যর্থ কিংস ইলেভেন পঞ্জাব। শুরুতে বেশ ভাল শুরু করেছিল কিংস-বাহিনী। তবে শেষদিকে খেই হারিয়ে ফেলে প্লে অফে উঠতে ব্যর্থ প্রীতি জিন্টার দল। তবে আগামী মরশুমে প্রত্যাবর্তনের আশা শুনিয়ে রেখেছেন পঞ্জাবের মালকিন।
এর মধ্যেই সর্বভারতীয় এক প্রচারমাধ্যমের খবর, প্রীতি জিন্টা একজন ক্রিকেটারকে চান, যিনি তাঁর দলের হয়ে খেলুন। তবে এটা তিনি ভাল করে জানেন, যতই সেই ক্রিকেটারকে মন-প্রাণ দিয়ে চান না কেন, সেই ক্রিকেটারকে পাওয়া প্রায় অসম্ভব।

তিনি আর কেউ নন। তিনি মহেন্দ্র সিংহ ধোনি। প্রীতি জানিয়েছেন, ২০০৮ সালে যখন আইপিএল শুরু হয়, তখন তিনি মোটেও ধোনির সমর্থক ছিলেন না। সেই কারণেই বিশাল অর্থ ব্যয় করে ধোনিকে নিতে চাননি তিনি। তবে আইপিএল-এ ধোনির ম্যাজিক কাছ থেকে দেখার সুবাদে নিজের ধারণা বদলান বলি-নায়িকা।

প্রীতি জিন্টা সেই প্রচারমাধ্যমে জানিয়েছিলেন, ‘‘একজন ক্রিকেটারকে সবসময়ে আমার দলে চাইতাম। আইপিএল শুরুর সময় মোটেও ধোনির খেলার ভক্ত ছিলাম না। তবে শেষ দশ বছরে ধোনির বেড়ে ওঠা দেখেছি। এখন ওঁর খেলার ভক্ত আমি।’’

এখানেই না থেমে ধোনিকে প্রশংসায় মুড়ে দিয়ে প্রীতি আরও বলেছেন, ‘‘শেষ বছরে প্রত্যেকেই বলতে শুরু করেছিল, ধোনির খেলা ছেড়ে দেওয়া উচিত। কিন্তু এই বছরে ওঁর পারফরম্যান্স দেখুন। ধোনি অবিশ্বাস্য ক্রিকেটার। একজন ক্রিকেটার বিশাল উচ্চতায় পৌঁছে যাওয়ার পর প্রতিটি মুহূর্তে নতুন নতুন চ্যালেঞ্জ ছুড়ে দেওয়া উচিত নয়। বাকি সকলকে বলার প্রয়োজনও নেই যে ও ধোনি।

ক্রিকেটার ধোনিতে মুগ্ধ প্রীতি। তাঁর নেতৃত্বেরও প্রশংসা করেছেন। বলি-সুন্দরীর বক্তব্য, ‘‘ধোনিকে সবসময়েই প্রশংসা করি। কারণ ও সত্যিই দুর্দান্ত নেতা। দেশকে অধিনায়ক হিসেবে বহু ম্যাচ জিতিয়েছে। মাঠে যখনই দেখা যায়, ধোনি ভীষণই শান্ত থাকে। হেরে গেলেও দারুণভাবে সম্মান আদায় করে নেন। জিতলে তো কথাই নেই। এককথায় ধোনি দুর্ধর্ষ!’’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here